Friday , September 20 2024
Breaking News
Home / National / হঠাৎই হাসপাতালে মুফতি ফয়জুল করীম, সবার কাছে চাইলেন দোয়া

হঠাৎই হাসপাতালে মুফতি ফয়জুল করীম, সবার কাছে চাইলেন দোয়া

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। খুলনায় দলীয় সফরে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে আসা হয়।

মঙ্গলবার তার ছেলে সৈয়দ ফজলুল করিম মুজাহিদ ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মুজাহিদ লিখেছেন, ‘আবুর প্রধান সমস্যা ছিল তিনি ডেঙ্গু পজিটিভ ছিলেন এবং তার প্রস্রাবে মারাত্মক ইনফেকশন ছিল। ডেঙ্গুর একটি রূপ ছিল যা আগের দুটি পরীক্ষার পরেও ধরা পড়েনি। পরে নিবিড় পর্যবেক্ষণের পর তার ডেঙ্গু পজিটিভ বলে নিশ্চিত করেন চিকিৎসকরা। যার কারণে তার রক্তে মারাত্মক সমস্যা রয়েছে- এতে তার হার্ট, কিডনি ও লিভারে প্রভাব পড়েছে। চিকিৎসকরা বলেছেন,আল্লাহতায়ালা তাকে সেনসিটিভ এক পরিস্থিতি থেকে নিয়ে এসেছেন। আলহামদুলিল্লাহ এখন অবস্থা অনেক ভালো।প্রথমে হার্ট নিয়ে যে ভয়টা ছিল, এনজিওগ্রাম করার যে একটা প্রশ্ন ছিল, সে ভয়টাও নেই এবং অন্যান্য অর্গানগুলোও অনেকটা স্বাভাবিক।’

ফয়জুল করিম দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, ফয়জুল করিম ৩ সেপ্টেম্বর দলের রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে খুলনায় যান। সেখানে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। একই সঙ্গে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে সোমবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে আনা হয়।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *