Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, কোনো শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না: শামীম ওসমান

শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, কোনো শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, বাংলাদেশে সাম্প্রদায়িক অশুভ কোনো শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।

শ্রীকৃষ্ণের জন্মদিন জন্মাষ্টমী উপলক্ষে নারায়ণগঞ্জ শহরে সনাতন ধর্মাবলম্বীদের উদ্যোগে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

নারায়ণগঞ্জকে সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা উল্লেখ করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, এই নারায়ণগঞ্জে কবরস্থান, শ্মশান এবং চার ধর্মের সমাধিস্থল পাশাপাশি রয়েছে। বেঁচে থাকার জন্য আমরা একসাথে আছি। মৃ/ত্যুর পরেও একসাথে থাকবো। নারায়ণগঞ্জে অসাম্প্রদায়িক শক্তি কখনোই সফল হতে পারেনি। ভবিষ্যতেও পারবে না। এর নাম নারায়ণগঞ্জ।

তিনি বলেন, এই নারায়ণগঞ্জে কেউ অসাম্প্রদায়িক কিছু করার চিন্তা করলে তাদের ছাড় দেওয়া হবে না। শামীম ওসমান বলেন, সব ধর্মের মানুষের সমান অধিকার রয়েছে। তাই ধর্মীয় দৃষ্টিকোণ থেকে সবাইকে সম্মান করা উচিত।

শামীম ওসমান বলেন, ইসলামের নামে যারা ধর্ম নিয়ে ব্যবসা করে ইসলাম তাদের সমর্থন করে না। সংসদ সদস্য শামীম ওসমানও ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে লড়াইয়ে সব ধর্মের মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন।

সকাল সাড়ে ১০টায় নগরীর প্রধান সড়কের রেলগেট এলাকায় সমাবেশের উদ্বোধন করেন শামীম ওসমান। এরপর উৎসবমুখর পরিবেশে র‌্যালিটি বের হয়ে মাঠ প্রদক্ষিণ করে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য ও এফবিসিসিআইএর সাবেক পরিচালক প্রবীর কুমার সাহা।

এদিকে জন্মাষ্টমী উপলক্ষে জেলার মন্দিরগুলো সেজেছে বর্ণিল সাজে। প্রতিটি মন্দিরে দিনব্যাপী ভক্তিমূলক গান ও কীর্তনের আয়োজন করা হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *