Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মামলায় ফেঁসে গেলেন নুসরাত-সহ বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী

মামলায় ফেঁসে গেলেন নুসরাত-সহ বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী

ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা মামলায় আরও এক অভিনেত্রীকে তলব করল ইডি। কেন্দ্রীয় তদন্ত সংস্থার তরফে জানানো হয়েছে, অভিনেত্রীর নাম রূপলেখা মিত্র। ইডি সূত্রে জানা গিয়েছে, রাকেশ সিং এবং নুসরাত জাহানের নেতৃত্বে সংস্থাটির পরিচালক ছিলেন রূপলেখা। তদন্তকারীদের মতে, কোম্পানিটি বাজার থেকে বিপুল পরিমাণ টাকা তুলে নিয়েছে। ইডি-র তরফে জানানো হয়েছে, ‘সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে যে সংস্থার বিরুদ্ধে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে, তাঁদের একজন ছিলেন তৃণমূলের সাংসদ ও অভিনেত্রী নুসরাত।

বেশ কয়েকজন অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক কর্মী সোমবার ইডি অফিসে গিয়ে নুসরাত ও সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সঙ্গে ছিলেন বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা। অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারীদের দাবি, সমবায়ের মাধ্যমে ফ্ল্যাট পেতে টাকা জমা দিলেও তারা ফ্ল্যাট পাননি। অভিযোগ, ওই সংস্থার পরিচালক ছিলেন নুসরাত। শঙ্কুদেব ওই অভিযোগকারীদের নিয়ে গড়িয়াহাট থানা এবং সল্টলেক সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে গিয়ে অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেন কলকাতা পুলিশ এবং ইডির গোয়েন্দারা। এর আগেও তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে ঘটনার পর নুসরাত কলকাতা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ডেকে জানান, অভিযোগ জানানোর অনেক আগেই তিনি কোম্পানি বা সংস্থা ছেড়েছেন। এ ছাড়া সংশ্লিষ্ট কোম্পানি থেকে কয়েক কোটি টাকা ঋণ নিয়েছেন বলে জানান তিনি। তিনি ঋণের টাকা ফেরত দিয়েছেন। সোমবার অভিনেত্রী-এমপিকে ইডি নোটিশ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন যে তিনি মেইলটি চেক করেননি। ইডি ডাকলে তাকে যেতে হবে। তদন্তে সম্ভাব্য সব ধরনের সহায়তা দিন।

অন্যদিকে বেলঘরিয়ায় রূপলেখার ফ্ল্যাট রয়েছে। সেখান থেকে রূপলেখা গণমাধ্যমকে জানান, বর্তমানে তিনি ও রাকেশ অন্য একটি কোম্পানির পরিচালক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *