Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচন নিয়ে যে দৃঢ় প্রত্যয়ের কথা জানালেন বিএনপি মহাসচিব

নির্বাচন নিয়ে যে দৃঢ় প্রত্যয়ের কথা জানালেন বিএনপি মহাসচিব

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকারের পতন ঘটাতে হবে। এবার আমাদেরকে জয়ী হতেই হবে।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ আবারও ফাঁকা মাঠে গোল করতে চায়। তবে এবার জনগণ তাদের ভোট ছাড়া নির্বাচনে ওয়াকওভার নিতে দেবে না।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার পুনরুদ্ধারের আন্দোলন দ্বিতীয় মুক্তিযুদ্ধ। আমরা লড়াই করছি ফ্যাসিস্টদের পতনের জন্য, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য। এই সরকার স্বাধীনতার সকল অর্জনকে নষ্ট ও ধ্বংস করে ফেলেছে।

বিএনপির এই নেতা বলেন, গ্রেফতার করে কারাগারে রেখে জনগণের আন্দোলন বন্ধ করা যাবে না। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পতন করা ছাড়া কোনো উপায় নেই। এই আন্দোলনের জয় হবেই।

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যে দেশে পাপীদের রাজত্ব সেখানে ভালো মানুষ থাকতে পারে না।

তিনি বলেন, পুলিশ দাস বাহিনী হিসেবে কাজ করছে। বিচারকরা বিরোধীদের দ্রুত সাজা দেওয়ার চেষ্টা করছেন। এর মূল উদ্দেশ্য জেলে পুরে আগের মতো নির্বাচন করা।

গয়েশ্বর বলেন, শেখ হাসিনা এবার এককভাবে নির্বাচন করতে পারবে না। আমাদের জেলে নেওয়ার আগে ওনাকে নির্বাসিত হতে হবে। জয় আমাদের হবেই।

বৈঠকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *