Friday , September 20 2024
Breaking News
Home / International / বিমানবন্দরের মাইকে ঘোষণা দিয়ে প্রেমিক-প্রেমিকার অদ্ভুত কান্ড

বিমানবন্দরের মাইকে ঘোষণা দিয়ে প্রেমিক-প্রেমিকার অদ্ভুত কান্ড

নিউজিল্যান্ডের অকল্যান্ড বিমানবন্দরে সবার সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে আলোড়ন তুলেছেন এক যুবক। তিনি তার প্রেমিকার সামনে এক হাঁটুতে নেমেছিলেন এবং পাবলিক অ্যাড্রেস সিস্টেমের মাধ্যমে বিমানবন্দরে যাত্রীদের কাছে বিয়ের প্রস্তাব ঘোষণা করা হয়েছিল। প্রস্তাবটি তরুণের কণ্ঠে আগে থেকে রেকর্ড করা ছিল।

যশরাজ ছাবড়া যখন গার্লফ্রেন্ড রিয়া শুক্লাকে কীভাবে প্রপোজ করবেন তা নিয়ে ভাবছিলেন, তখন তার প্রিয় বলিউড সিনেমার কথা মনে পড়ে গেল। কিন্তু গান-নাচের জটিল প্রক্রিয়ার বদলে তিনি বিমানবন্দর বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন।

“আমি মনে করি একটি বলিউড ফিল্মে ১০ টির মধ্যে আট বার, দম্পতি বিমানবন্দরে একত্রিত হয়,” ছাবরা সিএনএন ট্রাভেলকে বলেন, “অভিনেত্রী চলে যাচ্ছেন। নায়ক বিমানবন্দরে ছুটে যাবে (নায়িকাকে থামাতে)। তারপর তারা করবে। সুখে বসবাস শুরু করুন।

ছাবরা এবং শুক্লার জীবনেও বিমানবন্দরটি একটি বড় ভূমিকা পালন করে। অকল্যান্ডের স্থায়ী বাসিন্দা, শুক্লা বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে থাকেন। তিনি ভিক্টোরিয়া রাজ্য সরকারের অধীনে কাজ করেন। এদিকে, ছাবরা এখনও নিউজিল্যান্ডে থাকে, তাই বিমানবন্দরটি দুজনের যোগাযোগে একটি বড় ভূমিকা পালন করে।

তাই শুক্লার আসার সময় হলে ছাবরা একটা প্ল্যান করল। সেখানে তিনি হাঁটুতে হাতের আংটি নিয়ে অপেক্ষা করবেন। কিন্তু এর আরেকটি অংশ আছে। অর্থাৎ তিনি বিমানবন্দরের ঘোষণা পদ্ধতি বা যাত্রীদের কাছে এমন কিছু ঘোষণা করার ঘোষণা দেন যার মাধ্যমে তিনি প্রেমিকাকে প্রস্তাব দেবেন। তবে বিমানবন্দর কর্তৃপক্ষের সহায়তা প্রয়োজন হবে বলে জানা গেছে।

অকল্যান্ড বিমানবন্দরের যোগাযোগ ব্যবস্থাপক লরা প্ল্যাটস এটিকে সহজ করেছেন। প্ল্যাটস কেক, ফুল এবং দুই পরিবারের সদস্যদের বিমানবন্দরে স্বাগত জানানোর ক্ষেত্রে ভূমিকা পালন করেছিল। এমনকি পেশাদার লোকদেরও তার তত্ত্বাবধানে পুরো বিষয়টি ভিডিওতে আনা হয়েছিল।

ছবরার স্নায়ু স্বাভাবিকভাবেই খুব উত্তেজিত ছিল। বিমানবন্দরের পাবলিক অ্যাড্রেস বা পিএ সিস্টেমে প্লে করার জন্য তার বিয়ের প্রস্তাব রেকর্ড করার জন্য তাকে আটবার চেষ্টা করতে হয়েছিল। সব মিলিয়ে এই বিশেষ দিনটির প্রস্তুতি নিতে ছাবরা, প্ল্যাটস এবং বিমানবন্দরের অন্যান্য কর্মীদের প্রায় এক মাস লেগেছিল।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *