Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় কি লিখেছিলেন সেই যুবক

মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় কি লিখেছিলেন সেই যুবক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ক্ষমা প্রার্থী’ পোস্ট করে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মোহাম্মদ আরিফ (২৩) নামে এক ফল ব্যবসায়ী।

সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব সাহেরখালী গ্রামে এ ঘটনা ঘটে। আরিফ ওই এলাকার নিজাম উদ্দিনের ছেলে। স্থানীয় সকাল বাজার এলাকায় তার একটি ফলের দোকান রয়েছে।

স্থানীয় প্রতিবেশী কাজী সেলিম জানান, আরিফ দীর্ঘদিন ধরে সাহেরখালী ইউনিয়নের সকালের বাজারে ফলের ব্যবসা করে আসছে। ব্যবসায়িক লেনদেনসহ বিভিন্ন খাতে তার বিপুল ঋণ রয়েছে। এই ঋণের বোঝা সইতে না পেরে সম্ভবত আত্মহত্যা করেছেন।

আরিফের আত্মীয় আজাদ জানান, দুপুরে দোকান থেকে বাসায় যাওয়ার পর আরিফ নিজ ঘরে ঘুমাতে যান। সন্ধ্যা হয়ে গেলেও সে ঘুম থেকে ওঠেনি। দরজা ভেঙ্গে দেখি সে সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলছে। আমরা তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জাগো নিউজকে বলেন, আরিফের বাড়ি ভোরের বাজারের পাশে। তিনি একজন ফল ব্যবসায়ী ছিলেন। তবে কেন সে আত্মহত্যা করেছে তা আমি জানি না। কিন্তু সে আত্মহত্যা করেছে বলে শুনেছি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জাগো নিউজকে বলেন, সাহেরখালীতে ফল ব্যবসায়ী মোহাম্মদ আরিফের আত্মহত্যার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তার মরদেহ চট্টগ্রাম মেডিকেলে রয়েছে। কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। ময়নাতদন্তের পর লাশ বাড়িতে নিয়ে যাওয়া হবে। এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *