Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ হাসপাতালে অভিনেতা আফজাল হোসেন, জানা গেল কারণ

হঠাৎ হাসপাতালে অভিনেতা আফজাল হোসেন, জানা গেল কারণ

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেন। সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন।

জানা গেছে, শিহাব শাহীন তার জীবনের গল্প অবলম্বনে ওয়েব ফিল্ম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নির্মাণ করছেন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন। গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় এই ওয়েব ছবির শুটিং শুরু হয়। সেখানে টানা চারদিন শুটিং শেষে দেশে ফিরেছেন প্রযোজক ও তার দল।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দেশে ফিরেই ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই অভিনেতা আফজাল হোসেন অসুস্থ হয়ে পড়ায় শুটিং বাতিল করা হয়।

এ প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) থেকে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ আফজাল ভাই ফোন করে বললেন, তিনি অসুস্থ, হাসপাতালে যাচ্ছেন। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাই আফজাল ভাই সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং শুরু করা যাবে না।

প্রসঙ্গত, জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেনের ওয়েব সিরিজের মধ্যে রয়েছে: লেডিজ অ্যান্ড জেন্টলমেন, উদ্বাস্তু, ষ, কারাগার এবং বোধ। এছাড়া তিনি তার ক্যারিয়ারে দুই জীবন, নতুন বউ, পালাবি কোথায়, ঢাকা অ্যাটাকসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *