Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রাইভেট কার নেমে গেল পুকুরে, মৃত যুবক-যুবতীকে রেখে পালাল অপর ২ আরোহী

প্রাইভেট কার নেমে গেল পুকুরে, মৃত যুবক-যুবতীকে রেখে পালাল অপর ২ আরোহী

বগুড়ার শেরপুরে প্রাইভেটকার পুকুরে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। রোববার দুপুর সোয়া ১টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের চাঁদপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুপুর সাড়ে ৩টা পর্যন্ত দুর্ঘটনায় নিহতদের পরিচয় জানা যায়নি। তবে পুরুষের বয়স আনুমানিক ৩৫ বছর এবং মহিলার বয়স ২৫ বছর।

এ ব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা নাদির হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে পুকুরে ভাসমান প্রাইভেটকারের জানালা ভেঙে দুজনের মরদেহ উদ্ধার করে। পিছনের সিটে বসা যাত্রীরা। তাদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, পথচারীরা প্রাইভেটকারের ভেতরে তাকানোর চেষ্টা করলে চালক দ্রুত গতিতে গাড়ি চালিয়ে যাওয়ার চেষ্টা করেন। প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে এর চালক ও পাশে বসা আরেক পুরুষ যাত্রী গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। এরপর তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

স্থানীয়দের ধারণা, প্রাইভেটকারের পেছনের সিটে বসা ওই নারী ও পুরুষের হুঁশ ছিল।

স্থানীয় শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরও প্রাইভেটকারটি অন্তত ২০ মিনিট পানিতে ভাসছিল। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা ওই দুই নারী-পুরুষের মৃত্যু হতে পারে।

স্থানীয় ইউপি সদস্য মোন্নাফ আকন্দ বলেন, ‘এ দুর্ঘটনা নিয়ে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। অনেক প্রত্যক্ষদর্শীর ধারণা, নিহত দুজনকে আগেই হত্যা করা হয়ে থাকতে পারে। নাকি তারা কোনো না কোনো অপরাধে জড়িত ছিল। না হলে দূর্ঘটনাকারী গাড়ি ছেড়ে বাকি দুজন পালিয়ে যেত না।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *