Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / ব্যায়ামাগারে মেয়েদের আপত্তিকর ভিডিও ধারণ করে ছাত্রলীগ নেতা, এরপর যা হলো

ব্যায়ামাগারে মেয়েদের আপত্তিকর ভিডিও ধারণ করে ছাত্রলীগ নেতা, এরপর যা হলো

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়েদের জিমনেশিয়ামে আপত্তিকর ভিডিও রেকর্ডিং ও  ভুক্তভোগী গৃহবধূর ওপর হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূঁইয়া বিপ্লবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি ও আদর্শের পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিপ্লবকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে। কেন তাকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হবে না তার জবাব দিতে আগামী ৭ কার্যদিবসের মধ্যে অফিস কক্ষে হাজির হতে বলা হয়েছে।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর মৌলভীপাড়ায় বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় বিএস ফিটনেস ক্লাবে আপত্তিকর ভিডিও রেকর্ডের প্রতিবাদ করায় এক গৃহবধূসহ দুইজনকে আটক করে মারধর করে। পুলিশ ওই রাতেই ভিকটিম গৃহবধূ ভাসুর ব্রাহ্মণবাড়িয়া আদালতের এপিপি মাসুদুর রহমান (সোহাগ) বাদী হয়ে সদর মডেল থানায় চারজনকে আসামি করে আরো অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে একটি মামলা করেন। আটক তিনজন বর্তমানে কারাগারে রয়েছে।

About Babu

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *