Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / কাস্টমস কর্মকর্তার ওপর ঝাপিয়ে পড়া সেই নারীর কুকীর্তি ফাঁস করলেন রশিদ মিয়া

কাস্টমস কর্মকর্তার ওপর ঝাপিয়ে পড়া সেই নারীর কুকীর্তি ফাঁস করলেন রশিদ মিয়া

বেনাপোল কাস্টমস চেকপোস্টে লাগেজ ছিনিয়ে নিতে রাজস্ব কর্মকর্তার ওপর হামলার উদ্দেশ্যে ঝাপিয়ে পড়া সেই মোছা. রোকসানা (৩৭) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানায় কাস্টমসের পক্ষ থেকে তার নামে একটি মামলা করা হয়। রোকসানা ঢাকার মোহাম্মদপুর থানার বসিলা এলাকার নুরুল ইসলামের মেয়ে।

বেনাপোল কাস্টম হাউসের যুগ্ম কমিশনার আবদুল রশিদ মিয়া জানান, ভারত থেকে আসা বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রী রোকসানা বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ঢোকার পর কাস্টমস স্ক্যানিং মেশিনে বিপুল পরিমাণ চোরাচালান ধরা পড়ে। যাতে সরকারের ১০ লাখ টাকার রাজস্ব ফাঁকি দেওয়া হয়।

তিনি বলেন, কাস্টমসের রাজস্ব কর্মকর্তা সাবেরা সারমিন লাগেজ আটক করলে রোকসানা ও তার সহকারীরা কাস্টমস কর্মকর্তার ওপর হামলা করে আহত করে। পরে জব্দ করা লাগেজ ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হন। কাস্টমস ও পুলিশের বাধায় রোকসানার সহকারীরা পালিয়ে যায়। রোকসানা লাগেজ পার্টির সদস্য। সে প্রতি মাসে ৩/৪ বার ভারতে গিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল এনে সরকারের লাখ লাখ টাকার রাজস্ব হাতিয়ে নিচ্ছে। সরকারি রাজস্ব ফাঁকি ঠেকাতে কাস্টমস চেকপোস্টগুলো এখন ব্যাপকভাবে কঠোর করা হয়েছে।

বেনাপোল কাস্টমস কমিশনার আব্দুল হাকিম বলেন, চোরাচালান রোধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হচ্ছে। চেকপোস্ট ও খুলনা-কলকাতা রেলওয়ে ব্যাগেজ পার্টিতে সহিংসতা বন্ধে কঠোর অবস্থান নেওয়া হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, চেকপোস্টে কর্মরত রাজস্ব কর্মকর্তার ওপর হামলার ঘটনায় বেনাপোল কাস্টমস কর্তৃপক্ষ একটি মামলা করেছে। মামলার ভিত্তিতে আমরা যাত্রীর পাসপোর্ট মুছে দিয়েছি। রোকসানাকে আটক করে যশোর আদালতে পাঠানো হয়েছে।

About Babu

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *