Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিয়মিত করলে বয়সের তুলনায় মানুষকে সাতগুণ ছোটো দেখায়: উরফি

নিয়মিত করলে বয়সের তুলনায় মানুষকে সাতগুণ ছোটো দেখায়: উরফি

উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তার ফ্যাশন সেন্স সম্পর্কে কমবেশি সবাই ওয়াকিবহাল। ড্রেসিং সেন্সের জন্য তিনি প্রায়শই নেটিজেনদের দ্বারা সমালোচিত হন। তিনি খোলামেলা পো/শাকে প্রকাশে বিশেষভাবে পারদর্শী।

অনেকে মনে করেন যে তার পোশাক এবং মেকআপ হলিউড অভিনেত্রীদেরও টে/ক্কা দিতে পারে। তাই অভিনেত্রীর বিভিন্ন ফটোশুট দেখার জন্য তার ভক্তরা সবসময় তার সোশ্যাল মিডিয়া হ্যা/ন্ডেলে মুখিয়ে থাকে।

কিন্তু খামখেয়ালী ফ্যাশন সেন্স বাদ দিয়ে এবার হঠাৎ করেই সে/ক্স গুরু হয়ে উঠলেন তিনি। সবাইকে সে/ক্সের কৌশল দিয়েছেন। তার উদ্ভট ড্রেসিং সেন্সের জন্য তাকে প্রায়ই উপহাস করা হয়।

‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ মাঝে মাঝে পাল্টা আক্রমণ করতেও থামেন না। কিন্তু হঠাৎ করেই কেন একজন বিখ্যাত মডেল হলেন যৌ/ন গুরু?

ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও থেকে। সম্প্রতি উরফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেই ভিডিওতে এক মহিলাকে বলতে শোনা যায় যে, এই জীবন নিয়মিত চালিয়ে গেলে মেয়েরা তাড়াতাড়ি বু/ড়ি হয়ে য়ায়। আর এই ভিডিও দেখার পরই রেগে যান আগুন উরফি।

আজকের যুগে যেখানে দাঁড়িয়ে থাকা জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে বিবেচিত সেখানে এই ধরনের নেতিবাচক মন্তব্য মানতে রাজি নন অভিনেত্রী। তাই উরফি এই প্রেক্ষাপটে প্রতিবাদ করে বলেন, “এই মহিলা বলে করলে তোমাকে বুড়ি লাগে।” তিনি হোয়াটসঅ্যাপ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। আপনারা কি ম/নে করেন?

শুধু প্রতিবাদ করেই ক্ষান্ত হননি উরফি। তারপরে তিনি একটি স্ক্রিনশট শেয়ার করেছেন যা সবাইকে দেখিয়েছে যে, মনোবিজ্ঞানীদের মতে, নিয়মিত করলে বর্তমান বয়সের তুলনায় মানুষকে সাতগুণ ছোটো দেখায়। সহবাস মানবদেহ থেকে এন্ডোরফিন নিঃসরণ করে যা ঘুমের উন্নতি ঘটায় এবং মানসিক চাপ কমায়। এর ফলে মানুষকে বয়সের তুলনায় অনেক ছোটো দেখায় এবং ত্বক উজ্জ্বল হয়।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *