Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ২১ বছরেই না ফেরার দেশে জনপ্রিয় গায়িকা

২১ বছরেই না ফেরার দেশে জনপ্রিয় গায়িকা

ফায়ে ফান্টারো চলে গেছে। মাত্র ২১ বছর বয়সে ক্যান্সার ও ব্রেন টিউমারসহ একাধিক রোগের সঙ্গে লড়ছেন এই উদীয়মান ব্রিটিশ গায়ক।

দ্য হলিউড রিপোর্টারের এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২ সেপ্টেম্বর) বাড়িতে তিনি মারা যান, তার মা পাম ফানতারো জানিয়েছেন।ফায়ে ফ্যান্টারো ৮ বছর বয়সে প্রথমে ক্যান্সারে আক্রান্ত হন, তারপর ১৩ বছর বয়সে। কিন্তু তিনি উভয় সময়ই সুস্থ হয়ে ওঠেন। রোগের সঙ্গে লড়াই করে জয়ী হলেন গায়ক।

পরে ২০২২ সালের সেপ্টেম্বরে তার একটি বিরল গ্লিওমা ব্রেন টিউমার ধরা পড়ে। তার গানের কেরিয়ার সবে ইংল্যান্ডে শুরু হয়েছিল। স্বপ্ন অধরা থেকে গেল।

তার প্রথম গান তৈরি করেন ডেভ স্টুয়ার্ট। সেই গানটি প্রকাশের পরপরই, ফায়ে জানতে পারলেন তার ব্রেন টিউমার হয়েছে। প্রযোজক ডেভ স্টুয়ার্টের বে স্ট্রিট রেকর্ডসের মাধ্যমে চলতি বছরের ফেব্রুয়ারিতে তার সাতটি গান প্রকাশিত হয়। গানটি বাহামাসে রেকর্ড করা হয়েছিল।

ডেভ স্টুয়ার্ট একটি বিবৃতিতে বলেছেন যে ফেই তার চারপাশের লোকদের জন্য হাসি আনতে পারে। তিনি সত্যিকার অর্থে একজন শিল্পী, তার সঙ্গে কাটানো মুহূর্তগুলো আমি কখনো ভুলব না। আমি ভাগ্যবান ছিলাম যে ফায়ে এবং তার মা পামের সাথে কথোপকথন করতে পেরেছিলাম। ফেইকে বাঁচিয়ে রাখার জন্য পাম তার যথাসাধ্য চেষ্টা করছিলেন। এটা দুঃখজনক যে সারা বিশ্ব এত অল্প সময়ের জন্য ফয়ের প্রতিভা দেখতে পেয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *