Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখ ও তার পূত্রের পক্ষ নিয়ে কথা বলায় কটাক্ষের মুখে মনামী

শাহরুখ ও তার পূত্রের পক্ষ নিয়ে কথা বলায় কটাক্ষের মুখে মনামী

বর্তমান সময়ে শাহরুখ পূত্র আরিয়ানের বিষয়টি ভারতজুড়ে আলোচনায় রয়েছে। নিষিদ্ধ্ দ্রব্যের কান্ডে কারাগারে দিন পার করছেন তিনি। যার কারণে জীবনের সবচেয়ে খারাপ সময় কাটাতে হচ্ছে বলিউড বাদশা শাহরুখ খানকে। তিনি তার ছেলেকে জা’মিনে মুক্ত করতে বিভিন্নভাবে চেষ্টা করেও পারছেন না। এই দু:সময়ে তার পাশে দাঁড়িয়ে অনেক তারকা তার পক্ষে কথা বলেছেন এবং তাকে সাহস দিয়ে যাচ্ছেন।

কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ শাহরুখ খানের ভক্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। কিন্তু এর জেরে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি। মনামি লেখেন, ‘শাহরুখ খান, তুমি গোটা ভারতের গর্ব। সবসময় সেভাবেই থাকবেন আপনি। আমাদের মতো ভক্তরা আপনাকে অনেক ভালোবাসে, সবসময় ভালোবাসবে।’

এই স্ট্যাটাস দেওয়ার পর নেটিজেনদের আ’/ক্র’/মণের শি’/কা’র হন মনামী। কেউ মন্তব্য করেছেন, ‘স্বামীজী শ্রীচৈতন্যের বঙ্গ ছেড়ে ওই ড্রা’গসখোরের ঘরের বাসিন্দা হয়ে যান।’ আরেকজন লিখেছেন, ‘এতই যখন ভালবাসো, তোমার যখন সন্তান হবে, তখন তাকে শিখিও কীভাবে নিষিদ্ধ দ্রব্য খেতে হয়।’

গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আ’টক হন। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আরিয়ান ও তার কয়েকজন বন্ধু-সহযোগীকে আট’ক করে। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানকে গ্রে’প্তার করা হয়।

কয়েক দফায় আরিয়ানের নিষিদ্ধ দ্রব্য মা’মলার জা’মিন আবেদনের শু’নানি হয়েছে। তবে আদালত প্রতিবারই নাকচ করে দিয়েছেন। এ কারণে মুম্বাইয়ের আর্থার রোড জে’লে দিন কাটছে আরিয়ানের। মঙ্গলবার (২৬ অক্টোবর) আরিয়ান খানকে আদালতে তোলা হচ্ছে। জামিন আবেদন করবেন বলে জানান তার আইনজীবী।

এদিকে আরিয়ানকে গ্রেফতারের পর বর্তমান সময়ে বিতর্কে জড়িয়েছেন এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মুক্তির বিনিময়ে ঐ মা’মলার একজন সা’ক্ষীর মাধ্যমে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন এমনটই অভিযোগ উঠেছে। আর এই ধরনের চা’ঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই সমগ্র মুম্বই জুড়ে আরম্ভ হয়েছে তো’ল’পাড়। ঠিক সেই সময়ে দিল্লিতে সমীরের উপস্থিতি জোর গু’/ঞ্জন উ’/স্কে দিয়েছে। এমন খবর প্রকাশ করেছে এনডিটিভি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *