Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিমানবন্দরে হয়রানি নিয়ে মুখ খুললেন ফখরুল, দিলেন ভিন্ন তথ্য

এবার বিমানবন্দরে হয়রানি নিয়ে মুখ খুললেন ফখরুল, দিলেন ভিন্ন তথ্য

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সন্ধ্যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

এ সময় বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, সরকারের সব ধরনের হ/য়রানির কৌশল রয়েছে, তাই বিমানবন্দরে আমাদের ফেইস করতে হয়েছে। যারা বিরোধী দলে আছে তাদের স/বাইকে করতে হয়।যাওয়ার সময় ইমিগ্রেশনে হ/য়রানি। ফেরার সময় হ/য়রানি। এটা এখন আমাদের জীবনের একটি অংশ হয়ে গেছে। চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলাম। তারপরও হ/য়রানি স্বীকার হতে হ/য়েছে।

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থানকালে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতাদের নানা অপপ্রচারের জবাব দেন বিএনপি মহাসচিব। তিনি বলেন, ‘এই আওয়ামী লীগ নেতারা আমার রুচির বাইরে। আমি এসব নিয়ে কথা বলতে চাই না। দুঃখের বিষয় এই যে, সরকার দেশে এমন একটি সমাজ তৈরি করেছে, যেখানে নোংরামি ছাড়া আর কিছুই নেই। এটা দুঃখজনক ব্যাপার। আমরা যারা রাজনীতি করি, মুক্তিযুদ্ধের সময় সম্পৃক্ত ছিলাম, গণতান্ত্রিক সংগ্রামের সঙ্গে জড়িত- এমনকি আমাদের সম্পৃক্ত করেও এসব নোংরা কথা ছড়ায়। এই বিষয়ে উত্তর দেওয়া লজ্জাজনক।

গত ২৪ আগস্ট চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান বিএনপি মহাসচিব ও তার স্ত্রী রাহাত আরা বেগম। দুজনেই নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। ফলোআপ চিকিৎসায় তা/রা সিঙ্গাপুরে গেছেন।

কয়েক বছর আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গলার অভ্যন্তরীণ ক্যারোটিড ধমনীতে ব্লক ধরা পড়ে। এ ছাড়া তার গলার ধ/মনীতে রক্ত চলাচলে জটিলতা দেখা দেয়। সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তার চিকিৎসা চলছে। মেডিকেল ফলোআপের জন্য প্রতি বছর তাকে সিঙ্গাপুর যেতে হয়। সম্প্রতি তার স্ত্রী রাহাত আরা বেগমের একটি অস্ত্রোপচার হয়েছে। তিনি সিঙ্গাপুরের র‌্যাফেলস হাসপাতালেও চিকিৎসা নিয়েছেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *