Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সিলেট থেকে সরকারি কাজে বেরিয়ে ঢাকায় ছাত্রলীগের সমাবেশে এএসআই

সিলেট থেকে সরকারি কাজে বেরিয়ে ঢাকায় ছাত্রলীগের সমাবেশে এএসআই

পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সরকারি কাজে সুনামগঞ্জের উদ্দেশে স্টেশন ত্যাগ করে ঢাকায় ছাত্রলীগের সমাবেশে যোগ দিয়েছেন। তিনি ধর্মপাশা আদালতের জিআরও (জেনারেল রেকর্ডস অফিস) এএসআই (নিরস্ত্র)। নুরুজ্জামান সাগর।

তার সমাবেশে যোগ দেওয়ার বিভিন্ন ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্র সমাবেশে যোগ দিতে ছাত্রলীগের নেতাকর্মীরা বাসে করে সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড ত্যাগ করেন। এ সময় নুরুজ্জামানকে বাসের সামনের সারির সিটে সাদা টি-শার্ট, গলায় চশমা ও হাতে ঘড়ি পরা ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে বসে থাকতে দেখা যায়। তার পাশের আসনে বসে আছেন সুনামগঞ্জ পৌর শাখার জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ। তিনি গাড়িতে থাকা সবাইকে স্লোগান দিচ্ছিলেন।

তৈয়বুর রহমান রাজ বলেন, “এএসআই নুরুজ্জামান সাগরের বাড়ি শায়েস্তাগঞ্জে। তিনি অসুস্থ ছেলেকে দেখতে আসছেন।”

এএসআই সাগর ঢাকায় ছিলেন, তাকে দেখা গেছে- প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে তিনবার ভিন্ন ভিন্ন কথা বলেন রাজ।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক জেলা ছাত্রলীগের এক সহ-সভাপতি দৈনিকশিক্ষাকে নিশ্চিত করেন, এএসআই নুরুজ্জামান সাগর ঢাকায় ছাত্রলীগের সমাবেশে গিয়েছিলেন।

বক্তব্য জানতে নুরুজ্জামান সাগরের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

সুনামগঞ্জ আদালতের উপ-পরিদর্শক (এসআই) রুকনুজ্জামান আজকের পত্রিকাকে বলেন, এএসআই নুরুজ্জামান সাগর সুনামগঞ্জ সদর আদালতে দাপ্তরিক কাজে সুনামগঞ্জে গিয়েছিলেন। তিনি ঢাকায় গেছেন কিনা জানি না।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ এহসান শাহ আজকের পত্রিকাকে বলেন, আমি খবর নিচ্ছি। অনুমতি ছাড়া কেউ কোথাও গেলে তদন্ত সাপেক্ষে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে ছাত্র সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ। ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *