Friday , September 20 2024
Breaking News
Home / Politics / রাতে ভোট চুরি সংবিধানে লেখা নেই: খোকন

রাতে ভোট চুরি সংবিধানে লেখা নেই: খোকন

বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, “আপনারা কথায় কথায় বলছেন সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন হবে। সংবিধানে যা লেখা আছে, আপনারা ভোট চুরি করে এমপি হবেন? কী লেখা আছে?” যে সংবিধানে মিথ্যা মামলা দেবে?পুলিশ,ডিসি,ইউএনওকে ব্যবহার করে ক্ষমতায় থাকার জন্য সংবিধানে কী লেখা আছে?রাতে ভোট চুরির কথা সংবিধানে লেখা নেই।

শুক্রবার বিকেলে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

খোকন বলেন, ‘আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়েছে মঈন উ আহমেদ। ক্ষমতায় আসার পর যত নির্যাতন, মিথ্যা মামলা ও খুন হয়েছে, ততই আমাদের পরিধি বাড়ছে নেতাকর্মীদের ওপর। এছাড়া দিন দিন তাদের জনপ্রিয়তা কমছে। দেশে আজ গণতন্ত্র নেই। তারা মৌখিকভাবে শহীদ জিয়াকে বলেছিলেন যে তিনি শেখ মুজিবুর রহমানের হত্যার সাথে জড়িত ছিলেন। তাদের দলের নেতা খন্দকার মোশতাক বঙ্গবন্ধুকে হত্যা করে।

তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক করে বলেন, সাবধান, ওপর থেকে নিচ পর্যন্ত কেউ শহীদ জিয়াউর রহমানকে কটূক্তি করবে না।

দলের নেতাকর্মীদের উদ্দেশে খোকন বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান আমাদের রাজনীতি দিয়েছেন, এটাই বাংলাদেশী জাতীয়তাবাদ। আর বাংলাদেশী জাতীয়তাবাদ দেশকে নিজের মায়ের মতো ভালোবাসে। তাই নিজের দেশকে নিজের মায়ের মতো ভালোবাসতে হবে।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শাহজাহান বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো

About Rasel Khalifa

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *