Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ড. ইউনূসকে নিয়ে নিজেদের অবস্থান জানালেন আইনমন্ত্রী, দিলেন ভিন্ন বার্তা

ড. ইউনূসকে নিয়ে নিজেদের অবস্থান জানালেন আইনমন্ত্রী, দিলেন ভিন্ন বার্তা

মুহাম্মদ ইউনূসের বিচারের কথা উল্লেখ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, এ দেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন তার নিজস্ব গতিতে চলবে এবং আদালতে যে বিচার হবে সেই বিচার সবাইকে মেনে নিতে হবে।

শুক্রবার সকালে কসবা উপজেলার কুটি ইউনিয়নের জাজিরা আশ্রয়ণ প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীনদের হাতে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক আরও বলেন, তিনি (ড. ইউনূস) হাইকোর্টে গিয়েছিলেন; হাইকোর্ট বলছে মামলা ঠিক আছে। সুপ্রিম কোর্ট আপিল বিভাগে গিয়েছিল, সেখানেও বলে মামলা ঠিক আছে। একটি মামলায় তিনি ১২ কোটি টাকা জরিমানা দিয়েছেন।

আইনমন্ত্রী বলেন, শ্রমিকদের মামলায় তিনি হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে গেছেন। আদালত বলছে, মামলা চলবে।

আনিসুল হক বলেন, আদালত মামলা গঠন করবে; তিনি আবার হাইকোর্টে যান। তিনি আবার হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে যাওয়ার পর আদালত বলেন, মামলা ঠিক আছে এবং চলবে।

হিলারি ক্লিনটন ও বারাক ওবামার দিকে ইঙ্গিত করে আইনমন্ত্রী বলেন, ‘এখন তিনি বিশ্বের ১৬০ জনকে চিঠি লিখেছেন। তিনি বলেন- এদেশের বিচার নাকি সঠিক নয়।

আইনমন্ত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলাদেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন তার নিজস্ব গতিতে চলবে এবং আদালতে যে রায় দেওয়া হবে তা সবাইকে মেনে নিতে হবে।

এ সময় কসবা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সঞ্জীব সরকার, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, পৌর মেয়র এমজি হাক্কানী, ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান স্বপন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহমেদসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিল.

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *