Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাংলা বিনোদন অঙ্গনে শোকের ছায়া, ফারুকীর আবেগঘন পোস্ট

বাংলা বিনোদন অঙ্গনে শোকের ছায়া, ফারুকীর আবেগঘন পোস্ট

‘হোক কলরব’ গানসহ বহু গানের জনপ্রিয় গীতিকার রাজীব আশরাফ আজ (১ সেপ্টেম্বর) মারা গেছেন। রাজীব আশরাফের বড় বোন গণমাধ্যমকে জানান, সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

প্রখ্যাত গীতিকার ও প্রযোজক রাজীবের মৃত্যুতে শোবিজ জগতের মানুষজন এমন খবরে হতবাক সবাই। রাজীব আশরাফের মৃত্যুতে গভীরভাবে শোকাহত জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সারায়ের ফারুকী।

ফারুকী তার ফেসবুকে রাজীব আশরাফের মৃত্যুতে গভীর শোক জানিয়ে লেখেন, আমি দুর্বল মানুষ! দুঃসংবাদ নেওয়ার মতো চওড়া বুক আমার নাই। তোর জন্য এলিজি লেখার ক্ষমতা আমার নাই। আমি জানি না এই সময় কি বলা যায়, কেমনে বলা যায়। তোর জন্য শোক আমি না হয় গোপনেই করবো। তবে প্রকাশ্যে এটা বলা দরকার, তুই ছিলি সময়ের গোপন কিন্তু উজ্জ্বল তারাটা! এখন গুছাইয়া লিখতেও পারতেছি না।

ফারুকী আরও লেখেন, তুই কি মনে কইরা আমারে দিয়া তোর বইয়ের ভূমিকা লেখাইছিলি তাও জানি না। একটা কারণ তুই অবশ্য বলছিলি। ‘এই শহরে বইসা ছিলাম বহুদিন আপনার সাথে কাজ করবো বইলা, ভাই-বেরাদার হমু বইলা। নিজের স্বভাবসুলভ মুখচোরা ভাবের জন্য সেটা তো হইলো না। এখন আমার বইয়ের ভূমিকা লেখেন, বড় ভাই!’

আমি পরম আনন্দ নিয়া লেখছিলাম। কি জানি তোর মধ্যে আমার কোন খণ্ডাংশ কি খুঁইজা পাইছিলাম? নাকি আমরা সবাই সবার মধ্যে লুকাইয়া থাকি একটু আধটু? শুধু ডুব দিলেই মিলে?

জীবন পার হইয়া এখন ঐখানে কি রকম হবে তোর দিনকাল অথবা রাতকাল কে জানে! তবুও দুনিয়ার নিয়মে বলি, ভালো থাকিস, রাজীব আশরাফ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *