Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জাবি সেই ছাত্রী আর নেই, হাসপাতালে নেয়ার আগেই যায় প্রাণ

জাবি সেই ছাত্রী আর নেই, হাসপাতালে নেয়ার আগেই যায় প্রাণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কাজী সমিতা আশকা নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সহপাঠীরা তাকে বিশ্ববিদ্যালয়ের পাশের আমবাগান এলাকা থেকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের (৪৮ ব্যাচ) ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার সদর উপজেলায়।

বন্ধুরা জানান, আশকা আমবাগান এলাকায় ৫০ ব্যাচের চার জুনিয়র নিয়ে একটি বাসা ভাড়া করত। ঘটনার সময় তার রুমমেটরা কেউ বাড়িতে ছিলেন না

রুমমেটরা জানান, খুলনা থেকে আশকার বন্ধু তূর্যের ফোন পেয়ে রুমমেট ও সহপাঠীরা ঘটনাস্থলে ছুটে আসেন। ভিতর থেকে দরজা বন্ধ করে ছাদ থেকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এরপর তারা দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে আসে। পরে সেখান থেকে এনাম মেডিকেলে নেওয়া হয়।

এনাম মেডিকেলের চিকিৎসক ডা. অর্ণব জানান, রাত সাড়ে নয়টায় তাকে আনা হয়। ইসিজি রিপোর্ট দেখে বুঝতে পারি অন্তত আধাঘণ্টা আগে তিনি মারা গেছেন। মৃত্যু অস্বাভাবিক হওয়ায় প্রতিবেদন তৈরি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে পুলিশ।

সাভার থানার উপ-পরিদর্শক আল মামুন কবির বলেন, প্রাথমিকভাবে আমরা এটিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বলে শনাক্ত করেছি। বন্ধুর সঙ্গে ঝগড়ার জেরে সে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। সাক্ষী ও অবস্থার প্রতিবেদন তৈরির পর লাশ পরিবারের কাছে ব্যাখ্যা করতে পারব।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *