Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / নিজের বিছানার পাশের অর্ধেক ভাড়া দিয়ে প্রতি মাসে বিপুল আয় তরুণীর (ভিডিও)

নিজের বিছানার পাশের অর্ধেক ভাড়া দিয়ে প্রতি মাসে বিপুল আয় তরুণীর (ভিডিও)

আপনি যদি অবিবাহিত হন তবে আপনার বিছানার একপাশ প্রায়ই খালি থাকবে সেটা অনেকটা নিশ্চিত। তবে মন খারাপ করার কিছু নেই। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একজন তরুণী প্রমাণ করেছেন, বিছানার একপাশ খালি থাকার বিষয়টি অবিবাহিতদের জন্য হতে পারে বেশ কার্যকর উপায়।

যুক্তরাজ্য ভিত্তিক ট্যাবলয়েড ডেইলি স্টারের মতে, ৩৬ বছর বয়সী মনিকা জেরেমিয়া বিছানার একপাশ ভাড়া দিয়েই হয়ে উঠেছেন উদ্যোক্তা।

বাংলাদেশি মুদ্রায় প্রতি মাসে ৫৫ হাজার টাকার বেশি আয় করেন তিনি।
মনিকা বলেন, অনেকেই একা থাকতে ভালোবাসেন। তবে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের মহামারী দেখিয়েছে একা থাকার ভয়াবহতা। তাই তিনি এই অভিনব পদ্ধতি চালু করেন। তবে গ্রাহকরা তার ‘হট বেডে’ থাকতে চাইলে কিছু শর্ত মানতে হবে। যেমন যৌ”/নতা বা প্রেম এখানে নিষিদ্ধ।

মনিকার মতে, একসাথে ঘুমানো সবসময় শারীরিক চাহিদা থাকতে হবে, এমনটা নয়। এর বাইরেও অনেক মানুষ আছে যারা বন্ধুত্বপূর্ণ সম্পর্কের প্রতি আগ্রহী। আমি এমন লোকদের জন্য এই ব্যবস্থা চালু করেছি।

মনিকা বিছানা ভাড়া দেওয়ার আগে তার গ্রাহকদের এই বিশেষ নিয়ম সম্পর্কে অবহিত করেন। তবেই গ্রাহকদের তার বাড়িতে প্রবেশ করতে দেওয়া হয়। সম্প্রতি মনিকার প্রাক্তন প্রেমিকও একই নিয়ম মেনে বিছানার একপাশ ভাড়া নেন।

মনিকা বলেন, আমি একজন উদ্যোক্তা। বাক্সের বাইরে চিন্তা করতে অভ্যস্ত। গ্রাহকদের সঙ্গে বিছানা ভাগাভাগি করে বছরে ছয় লাখ টাকার বেশি আয় করেন তিনি। আর এই টাকা দিয়ে তিনি তার ঋণ ও বিল, ভাড়া পরিশোধ করে।

 

About bisso Jit

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *