Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শেখ হাসিনার আরো দশ বছর থাকবে: কাদের সিদ্দিকী

শেখ হাসিনার আরো দশ বছর থাকবে: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, রক্ত দিয়ে যে বাংলাদেশ প্রতিষ্ঠা করেছি, তাকে পাকিস্তান হতে দেওয়া যাবে না। বাংলাদেশ বিএনপির জন্য ভালো নয়, বিএনপির জন্য পাকিস্তান ভালো। বাংলাদেশকে পাকিস্তান হতে দেব না। এতে যদি শেখ হাসিনার আরো দশ বছর থাকার লাগে থাকবে। কিন্তু আপনি পাকিস্তানের চেয়ে বাংলাদেশে রাজনীতি করতে পারবেন না।

কৃষক শ্রমিক জনতা লীগের সদস্য এএইচএম আবদুল হাইয়ের সভাপতিত্বে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভায় বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী এসব বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, বাংলাদেশে পাকিস্তানের কোনো অস্তিত্ব নেই। যাতে বঙ্গবন্ধু সবার জন্য, যাতে বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য। এতে আমাদের ব্যর্থতা আছে। আমরা বঙ্গবন্ধুকে সার্বজনীন করতে পারিনি। এতে ব্যর্থ হয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগও বঙ্গবন্ধুকে দলের নেতা করেছে। বঙ্গবন্ধু কোন দলের নয়, কোন পরিবারের নয়, বঙ্গবন্ধু বাংলাদেশের সকল নি/র্যাতিত মানবতার নেতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরও বলেন, নেত্রীর (শেখ হাসিনা) সঙ্গে আমার কথা হয়েছে। তারও অনেক সমস্যা আছে। যারা তাকে চারদিক থেকে ঘিরে রেখেছে, তারা চাইলেও লাঠি দিয়ে সরাতে পারে না। কিছু সমস্যা আছে।

এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আব্দুল লতিফ সিদ্দিকী। প্রধান আলোচক ছিলেন দলের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান চৌধুরী (কায়সার চৌধুরী), কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সদস্য শামীম আল মনসুর (আজাদ সিদ্দিকী) প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *