Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার জন্য প্রতিটা দিন আরও কঠিন হয়ে যাচ্ছে: ঐন্দ্রিলার বোন (ভিডিও)

আমার জন্য প্রতিটা দিন আরও কঠিন হয়ে যাচ্ছে: ঐন্দ্রিলার বোন (ভিডিও)

তিনি প্রায় নয় মাস হল চলে গেছে সে। কিন্তু ঐশ্বর্য প্রতিমুহূর্তে তাকে খোঁজেন। পুরো নাম ঐশ্বরিয়া শর্মা। গত বছরের নভেম্বরে প্রিয় বোনকে হারিয়েছেন তিনি। বোন ঐন্দ্রিলা শর্মা ছিলেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় নায়িকা। তার অকাল মৃ/ত্যু এখনো মেনে নিতে পারছে না পরিবার। কিছুদিন আগে তাকে ‘মরণোত্তর কৃতি সম্মান’ দিয়েছে সরকার। সম্মাননা নিতে গিয়ে মঞ্চে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রীর মা। বুধবার, ঐশ্বর্যরে পোস্ট আবার ঐন্দ্রিলার স্মৃতি জাগিয়েছে। ৩০ আগস্ট ও ৩১ আগস্ট দু’দিন ধরে রাখিবন্ধন উৎসব পালন করবেন সবাই।এদিনে তার বোনকে আরও বেশি করে মনে পড়ছে।

ইনস্টাগ্রামে একটি পুরনো ভিডিও পোস্ট করেছেন ঐশ্বর্য। অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের একটি কোলাজ পোস্ট করেছেন তিনি। ঐশ্বর্য পোস্টে তিনি লিখেছেন, “আমার জন্য প্রতিটা দিন আরও কঠিন হয়ে যাচ্ছে। হ্যাপি রাখি বোনু।” ঐন্দ্রিলার বোন পেশায় একজন ডাক্তার। বর্তমানে বাঙ্গুর হাসপাতালে কর্মরত। প্রতিদিনের প্রতিটি মুহূর্তে ঐন্দ্রিলার অভাব অনুভব করেন ঐশ্বর্য। কিছুদিন আগে অভিনেত্রীর মা শিখা শর্মাও একই কথা বলেছিলেন।

আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “খুব কঠিন। ওকে ছাড়া আমি থাকতে পারব না।” ঐন্দ্রিলার মাও ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসা চলছে। মরণোত্তর সম্মাননা পাওয়ার পর তিনি বলেন, “পুরস্কার পেয়ে ভালো লাগছে না। এটা কি আমার মেয়ের মরণোত্তর সম্মানের বয়স? এটা খুবই কঠিন। এমন সম্মান তার বয়সে তার সন্তানদের গ্রহণ করার মঞ্চে যাওয়ার কথা। আমাদের সেখানে উঠতে হয়েছিল। এই যন্ত্রণা কিভাবে কমানো যায়, বুঝতে পারছি না। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আন্তরিকতার কোনো জবাব নেই।” ছোট মেয়ে ছাড়াও শর্মা পরিবার অনেকটাই অচল।

https://www.instagram.com/reel/Cwib6CZSJ0L/?utm_source=ig_web_copy_link

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *