Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে অভিনেত্রী পপির ব্যাপারে মিলল যে বিশেষ তথ্য

অবশেষে অভিনেত্রী পপির ব্যাপারে মিলল যে বিশেষ তথ্য

অন্তরালে চলে গেলেন অভিনেত্রী সাদিকা পারভীন পপি। তার আকস্মিক নিখোঁজ হওয়ার পর থেকে গুজব উঠেছে যে তিনি বিবাহিত এবং একটি পরিবার আছে। এমনকি এক সন্তানও এসেছে তার কোলে। তাই বর্তমানে স্বামী, সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

তবে এবার পপিকে খুঁজছেন ঢাকাই চলচ্চিত্রের আরেক জনপ্রিয় অভিনেত্রী নিপুণ আক্তার। তিনি বলেন, পপি যেহেতু আমাদের খুব পছন্দের একজন শিল্পী, সেও আমার খুব পছন্দের একজন মানুষ। তার আপডেট বলতে এতটুকু বলতে পারব, নির্বাচনের সময় আসলেই ও যোগাযোগ করেছিল। ভালো আছে, সুস্থ আছে। এতটুকুই বলতে পারব। এর বেশি কিছু বলতে পারব না।

মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যায় নিপুনের নতুন ওয়েব ফিল্ম ‘অপলাপ’-এর প্রিমিয়ার স্ক্রিনিংয়ে উপস্থিত হয়ে মিডিয়ার মুখোমুখি হন তিনি। সে সময় পপি সম্পর্কে এই তথ্য দেন এই নায়িকা।

২০২২ সালের জানুয়ারিতে শিল্পী সমিতির নির্বাচনের সময় হঠাৎ এক ভিডিও বার্তায় পপি বলেন, ‘ভেবেছিলাম আর কখনো ক্যামেরার সামনে আসব না।

কিন্তু একজন শিল্পী হিসেবে এবং নিজের একটা দায়িত্বের জায়গা থেকে আজ কিছু না বললেই নয়। ২৬ বছর ধরে শিল্পে সুনামের সাথে কাজ করার চেষ্টা করেছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি।আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলছি, আজ আমি কোথায়! আমি আছি আপনাদের মাঝেই, হয়তো ভাগ্য থাকলে আবারও ফিরব।

ওই ভিডিও বার্তায় জায়েদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন পপি। জায়েদ খান পপির দিকে বন্দুক তাক করেন। এমনকি তার সদস্যপদ বাতিলের নোটিশও দেওয়া হয়েছিল।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *