Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তাসনিয়া ফারিণের বিরুদ্ধে ভিন্ন এক অভিযোগ তুললেন সুদর্শন অভিনেতা জোভান

তাসনিয়া ফারিণের বিরুদ্ধে ভিন্ন এক অভিযোগ তুললেন সুদর্শন অভিনেতা জোভান

OTT প্ল্যাটফর্ম বিনোদন জগতে সম্ভাবনার নতুন দরজা খুলে দিয়েছে। দেশের ওটিটিতেও জোয়ার বইছে। তবে এর জনপ্রিয়তা সত্ত্বেও ওটিটি নিয়ে অভিযোগের শেষ নেই।

সম্প্রতি ওটিটিতে কাজ করবেন না বলে জানিয়েছেন অভিনেত্রী পূর্ণিমা। তিনি বলেন, ওটিটি আমার সাথে যায় না। চরিত্রে অশালীন উপস্থাপনের বিষয় আছে।

এর আগে ওটিটি প্ল্যাটফর্মে মন্তব্য করে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। তার মতে, OTT-তে ভালো কন্টেন্ট নেই। শুধু অনেক যৌ”/নতা আছে।

এদিকে ওটিটির কারণে নাটক কমে গেছে বলে মনে করছেন শোবিজ অঙ্গনের অনেকেই। তবে এই বক্তব্যের সঙ্গে একমত নন জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান।

তিনি মনে করেন নাটকই তার সবকিছু। এখন ছাড়তে চাই না। নাটক থেকে তিনি অনেক কিছু পেয়েছেন।

ওটিটির জন্য তার কাছে সেভাবে কল আসে না উল্লেখ করে তিনি বলেন, এখন যারা ওটিটিতে কাজ করছেন তারা এক সময় নাটকই করতেন। কিন্তু এখন তারা ওটিটিতে গিয়ে নাটককে আন্ডারএস্টিমেট বা অবজ্ঞা করছেন; যেন নাটক কিছুই না। অথচ তারা নাটক থেকেই কিন্তু সবকিছু পেয়েছেন। এসব কারণে আরও ইচ্ছা করে না।

তাসনিয়া ফারিনকে উদ্দেশ্য করে এ অভিনেতা বলেন, কিছুদিন আগে ‘জানেমান তুই আমার’ নামে একটা নাটক রিলিজ হয়েছে। কিন্তু নাটক বলে এটা নিয়ে আমার যিনি সহশিল্পী তিনি কোনো প্রচারণায় করছেন না। দিতে হবে এজন্য হয়তো নাটকটা একবার শেয়ার করেছেন। আর কোনো পোস্ট নেই এটা নিয়ে।

‘অথচ ওটিটির কাজ নিয়ে তিনি কিছুক্ষণ পরপর পোস্ট দিচ্ছেন, সেটা নিজের কাজ না হলেও। এটা কোন ধরনের কাজ হলো!এখন ওটিটির কাজ করে বলে নাটককে অবজ্ঞা করে। আমাকে প্রযোজক, পরিচালক ফোন দিয়ে জিজ্ঞাসা করেন, কিন্তু এখানে আমি কি করতে পারি! এ বিষয়গুলো মোটেও ভালো নয়’।

উল্লেখ্য, ‘জানেমন তুমি আমার’ নাটকে জোভানের বিপরীতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। নাটকটি পরিচালনা করেছেন মাহিদুল মাহিম।

অভিনেত্রী তাসনিয়া ফারিন বর্তমানে অস্ট্রেলিয়ায় শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামের একটি ওয়েব ছবির শুটিং করছেন শিহাব শাহিন।

ফারিন জানান, বর্তমানে বেশ কিছু ওয়েব ফিল্ম নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ঢাকায় ফিরে মিজানুর রহমান আরিয়ানের ‘পুনর্মিলনী’র কাজ শুরু করবেন। এরপর শিহাব ভাইয়ের আরেকটি সিনেমা করার কথা রয়েছে। এর শিরোনাম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’। এছাড়া আরও একটি সিনেমার কথা রয়েছে। কিন্তু এই মুভিগুলো OTT এর জন্য।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *