Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে পপিকে নিয়ে মুখ খুললেন নিপুণ, দিলেন নতুন তথ্য

অবশেষে পপিকে নিয়ে মুখ খুললেন নিপুণ, দিলেন নতুন তথ্য

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপি দীর্ঘদিন ধ/রে পর্দায় নেই। নিজেকে ‘নিখোঁজ’ রেখেছেন এই নায়িকা। কাছের লোকজনের সঙ্গে যোগাযোগ করেও পপিকে পাওয়া যাচ্ছে না।

এফডিসি বা শোবিজ পাড়ায় নিয়মিত হাজির হতেন এই অভিনেত্রী। কিন্তু হঠাৎ করে গত কয়েক বছর ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আর এসবের মাঝেই গুঞ্জন ওঠে- পপি বিয়ে করেছেন। এমনকি তার একটি সন্তানও হয়েছে। বর্তমানে স্বামী, সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি তার সহ-অভিনেত্রী নিপুণ নিখোঁজ হওয়া নিয়ে প্রশ্ন মুখে পড়েছিলেন। মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যায় দেখা গেল নিপুণের নতুন ওয়েব ফিল্ম ‘অপলাপ’এর প্রিমিয়ার শো ছিল। সেখানে তিনি বক্তব্য রাখেন।

নিপুণ বলেন, পপি যেহেতু আমাদের খুব পছন্দের একজন শিল্পী, সেও আমার পছন্দের একজন মানুষ। আমি তার আপডেট যতদূর বলতে পারি, তিনি আসলে নির্বাচনের সময় যোগাযোগ করেছিলেন। ভাল ও সুস্থ আছেন। আমি এতটুকুই বলতে পারি। এর বেশি বলতে পারব না।

এদিকে অভিনেত্রী পপির পর্দার আড়ালে থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে রাজু আলিম ও মাসুমা তানির ‘ভালোবাসার প্রজাপতি’ এবং আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। এছাড়া সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *