Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি নেতাকর্মীদের ঘর থেকে বের হতে দেওয়া যাবে না: এস এম কামাল

বিএনপি নেতাকর্মীদের ঘর থেকে বের হতে দেওয়া যাবে না: এস এম কামাল

শেখ হাসিনার সরকারকে ক্ষমতাচ্যুত করতে চায় বিএনপি। তাদের অপচেষ্টা কখনোই সফল হবে না। সেপ্টেম্বরে রাজপথে নেমে প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করবেন বলে জানিয়েছেন তারা। এজন্য এক তারিখ থেকে প্রতিটি ওয়ার্ড ও পাড়ায় সন্ত্রাসবিরোধী কমিটি গঠন করতে হবে। বিএনপি জামায়াত যেখানেই সন্ত্রাস করুক না কেন তা প্রতিহত করতে হবে। তাদের ঘর থেকে বের হতে দেওয়া হচ্ছে না। এই বাংলাদেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ, শেখ হাসিনার বাংলাদেশ, মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ।

মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুরে সিরাজগঞ্জ শহরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী সড়কে দলীয় কার্যালয়ের সামনে শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক ও স্মরণ সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

তিনি বলেন, বিএনপি কোন গণতন্ত্রের কথা বলে। খালেদা জিয়ার গণতন্ত্র, যে গণতন্ত্র ভোট চুরি করে ১৯৯৬ সালে ক্ষমতায় যাওয়ার পর রাতের বেলায় পদত্যাগ করতে বাধ্য হয়েছিল। যে গণতন্ত্র আপনার আমার অনুভূতি শেখ হাসিনাকে হত্যা করতে চায়। এই গণতন্ত্র বাংলাদেশে আর হবে না। কারণ তারেক জিয়া বাংলাদেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায়।

তিনি আরও বলেন, যে উদ্দেশ্যে ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। তারা এখনো বাংলার মাটিতে তৎপর রয়েছে। কারণ, দেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। দেশের উন্নয়নের অগ্রযাত্রা আরও বহুদুর এগিয়ে যাবে। কেউ এটাকে প্রতিরোধ করতে পারবে না। দেশকে আমরা আর অস্থিতিশীল করতে দিব না।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারের সঞ্চালনায়। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ প্রমুখ।সিরাজগঞ্জ ২ আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *