Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সামাজিক মাধ্যমে শেখ পরিবার নিয়ে স্ট্যাটাস, চাকরি হারালেন ভূমি কর্মকর্তা

সামাজিক মাধ্যমে শেখ পরিবার নিয়ে স্ট্যাটাস, চাকরি হারালেন ভূমি কর্মকর্তা

সিরাজগঞ্জ সদর উপজেলায় শেখ পরিবারকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় এক সহকারী ভূমি কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম রকিবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

বরখাস্ত ব্যক্তির নাম নজরুল ইসলাম। তিনি মেহরা ইউনিয়ন ভূমি অফিসে কর্মরত ছিলেন।

জানা যায়, গত ১৩ আগস্ট নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি পোস্ট করেন। ওই পোস্টে তিনি বলেন, ‘আমি আসলে শেখ বলতে ধনী ব্যক্তি বুঝিয়েছি। বঙ্গবন্ধু পরিবারকে উদ্দেশ্য করে কিছু লেখা হয়নি। আমাকে সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়েছে। আমি এ বিষয়ে আপিল করবো।’

এ ব্যাপারে অভিযুক্ত নজরুল ইসলাম বলেন, ‘আমি আসলে শেখ বলতে ধনী ব্যক্তিকে বুঝিয়েছি। বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কিছুই লেখা হয়নি। আমাকে বরখাস্তের আদেশ দেওয়া হয়েছে। এ ব্যাপারে আপিল করব।

সহকারী কমিশনার (ভূমি) এসএম রকিবুল হাসান জানান, সহকারী ভূমি কর্মকর্তা নজরুল শেখ পরিবারকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেছেন। পরে বিষয়টি নজরে আসলে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের নির্দেশে বৃহস্পতিবার (২৪ আগস্ট) তাকে সাময়িক বরখাস্ত করা হয়। আমি বরখাস্তের আদেশ পেয়েছি। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *