Friday , September 20 2024
Breaking News
Home / National / অস্ত্রোপচার সম্পন্ন, খালেদা জিয়ার শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন ফখরুল

অস্ত্রোপচার সম্পন্ন, খালেদা জিয়ার শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট্ট অপারেশনটি এরই সম্পন্ন হয়েছে বলে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে হাসপাতালের এক সূত্র। এর আগে আজ সোমববার (২৫ অক্টোবর) ঢাকা রাজধানীর এভারকেয়ার হাসপাতালের অপারেশন থিয়েটারে নেয়া হয় বেগম খালেদা জিয়াকে। অপারেশন শেষে বিকেল প্রায় ৪ টার দিকে তাকে বের করে অস্ত্রোপচারপরবর্তী পর্যবেক্ষণ ইউনিটে স্থানান্তর করা হয়।

এদিকে বর্তমানে বেগম খালেদা জিয়া শঙ্কামুক্ত ও সুস্থ আছেন দাবি করে বিকাল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়ার শরীরে ছোট্ট একটি (এক থেকে দেড় সেন্টিমিটার পরিমাণ) লাম্প পাওয়া গিয়েছিল। তাই সেটি বায়োস্ফি করা হয়েছে। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ আছেন। ইতিমধ্যে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও কথা বলেছেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দীর্ঘ দুই বছরের অধিক সময় কারাভোগের পর শর্ত সাপেক্ষে গত বছর থকে জামিনে মুক্ত রয়েছেন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তবে বার্ধক্যজনিত কারনে প্রায় চিকিৎসকের শরনাপন্ন হতে হচ্ছে এই নেত্রীকে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *