Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তুলতুলের আগে একটি বিয়ে হয়েছে, সেখানে নাকি এক সন্তানও রয়েছে: চাষী আলম

তুলতুলের আগে একটি বিয়ে হয়েছে, সেখানে নাকি এক সন্তানও রয়েছে: চাষী আলম

সম্প্রতি বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা চাষী আলম। যিনি ‘ব্যাচেলর পয়েন্ট’-এর হাবু ভাই নামে সুপরিচিত। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই অভিনেতাকে নিয়ে নানা মজার খবর। ৫৬ বছর বয়সে তার বিয়ে হয়েছে বলে দাবি করা হচ্ছে। তবে কৃষক আলমের মতে তার বয়স ৫৬ বছর নয়। ৫৬ বছরের কাছাকাছিও নয়।

‘হাবু ভাই’ খ্যাত এই অভিনেতা বলেন, ‘আমাদের যখন কাবিন হয়, আমার এনআইডি-পাসপোর্ট তার পরিবার দেখেছিল। তারা জানে আমার বয়স কত। এখন খবর, দাবি করা হচ্ছে- ৫৬ বছরে বিয়ে করেছেন হাবু ভাই। মানুষ এটা নিয়ে মজা করছে। মজা নিক। তবে এসব রিপোর্টের কোন ভিত্তি নেই।

বয়স কত জানতে চাইলে কৃষক আলম বলেন, আমার বয়স ৫৬-এর কাছাকাছিও নয়। অনেক নিচে.”

একটি ঘটনার উদাহরণ টেনে তিনি বলেন, ‘একটি খবর ছড়ানো হচ্ছে, যেখানে বলা হচ্ছে কলেজ জীবনে শিউলি নামের একটি মেয়েকে পছন্দ করতাম। এরপর আমি প্রেমে পড়ি আর বিয়ে করিনি। সেই ঘটনার ঠিক ৩৩ বছর পর আমি বিয়ে করি। কিন্তু কলেজ জীবনে শিউলি নামে আমার কোনো বন্ধু ছিল না।

প্রশ্ন ছুড়ে দিয়ে হাবু ভাই বলেন, ‘যদি ধরে নেই, কলেজ জীবনে আমার বয়স ছিল ১৮ বছর। ৩৩ বছর পর বিয়ে করলে আমার বয়স কত হবে? বিয়ের পর এরকম অনেক মজার খবর দেখা যায়।

কৃষক আলম বলেন, “অনেক খবরে বলা হয়েছে, এটা আমার তৃতীয় বিয়ে। তা দেখে আমার মা-বোন এসে জিজ্ঞেস করলেন- কিরে, তোমার অন্য স্ত্রীরা কোথায়? এমনকি আমার স্ত্রীরও মিথ্যা খবর ছড়ানো হয়েছে। যেখানে বলা হয়েছে, তুলতুলের আগে একটি বিয়ে হয়েছে। সেখানে নাকি তার একটি সন্তানও রয়েছে।’

তবে যারা এসব মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাদের উদ্দেশ্য ‘হাবু ভাই’ সম্পর্কে কিছু বলতে নারাজ। তার মতে এসব খবর আসবে। এগুলো নিয়ে আমার কিছু বলার নাই। তারা আমার বয়স নিয়েও মেতে আছে, মাতুক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *