Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি ক্ষমতায় যাওয়া নিয়ে যা বললেন কাদের

বিএনপি ক্ষমতায় যাওয়া নিয়ে যা বললেন কাদের

বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার মতো যোগ্য কোনো নেতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প কোনো নেতা কি আছেন যিনি ভবিষ্যতে বাংলাদেশে প্রধানমন্ত্রী হতে পারেন? এদেশের মানুষ শেখ হাসিনার পদত্যাগ চায় না। তারা সংসদ ভেঙে দিতে চায় না বা তত্ত্বাবধায়ক সরকার চায় না।

শনিবার বিকেলে রাজধানীর মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে দেশকে বাঁচাতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। ক্ষমতায় এলে এক রাতেই আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেবে বিএনপি।

তিনি বলেন, বিএনপি মুখে মধু, হৃদয়ে বিষ। বিএনপির দফা-আন্দোলন সব ভুয়া। বিএনপির দুই নেতাই সাজাপ্রাপ্ত হয়েছেন। কে তাদের নেতৃত্ব দেবে কেউ জানে না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির তিনটি গুণ রয়েছে- স/ন্ত্রাস, দু/র্নীতি ও হ/ত্যা। কানাডার আদালত বিএনপিকে স/ন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে, তাই তাদের রাজনৈতিক আশ্রয় দেওয়া যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৯৭৫ থেকে ২০০৪ সাল পর্যন্ত বিএনপির নি/র্যাতন কেউ ভোলেনি। বিএনপি আমলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঘরে থাকতে পারেনি। আর শেখ হাসিনার নির্দেশ বিএনপির কোনো নেতাকর্মীকে গ্রেপ্তার করা যাবে না। যারা বিএনপি আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চায়, তারা বলছে ক্ষমতায় এলে আওয়ামী লীগের কিছুই হবে না।

তিনি আরও বলেন, যারা বিদ্যুতের জায়গায় খাম্বা দিয়েছে, তাদের মুখে বড় বড় কথা শোভা পায় না। তাদের ভোট দিলে তারা আবার দু/র্নীতি ও লু/টপাট করবে, মুক্তিযুদ্ধের মূল্যবোধ গ্রাস করবে এবং এ দেশকে পাকিস্তান বানাবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *