Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পরিবারসহ দেশ ছেড়ে উড়াল দিলেন মির্জা ফখরুল

পরিবারসহ দেশ ছেড়ে উড়াল দিলেন মির্জা ফখরুল

চিকিৎসার জন্য স্ত্রী-সন্তানকে নিয়ে সিঙ্গাপুর গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে তারা বাড়ি থেকে বের হন। এরপর সকাল সাড়ে ৮টায় ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান চ্যানেল ২৪ অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঘাড় ও পায়ে ব্যথাসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। তাই চেকআপের জন্য সিঙ্গাপুরে গিয়েছেন তিনি। তবে তিনি কবে ফিরবেন সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। তার সঙ্গে পরিবারের সদস্যরা রয়েছেন। তার স্ত্রীরও সেখানে চিকিৎসা নিবে বলে জানা যায়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত ১০ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছেন। এখন তার ফলোআপ চিকিৎসার কথা রয়েছে।

শায়রুল কবির খান জানান, মির্জা ফখরুল ইসলামের স্ত্রী রাহাত আরা সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসার জন্য অ্যাপয়েন্টমেন্ট করেছেন।

২০১৫ সালে, কারাগারে থাকাকালীন, মির্জা ফখরুলের ঘাড়ে ক্যারোটিড ধমনীতে একটি ব্লক ধরা পড়ে। মুক্তির পর তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। এরপর প্রতি বছর তাকে ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *