Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ত্রাণ তহবিলের টাকার বিষয়ে নিজের অবস্থান জানালেন ফখরুল, দিলেন ভিন্ন তথ্য

ত্রাণ তহবিলের টাকার বিষয়ে নিজের অবস্থান জানালেন ফখরুল, দিলেন ভিন্ন তথ্য

সিঙ্গাপুরে অবস্থান করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চিকিৎসার জন্য গত ২৪ আগস্ট স্ত্রীকে নিয়ে দেশ ছাড়েন তিনি। তার বিদেশ যাওয়া নিয়ে নানা মহল থেকে নানা কথা ছড়ানো হচ্ছে। আর এই প্রচারণাকে ঘিরেই সমান তালে গল্পের ডালপালা গজাচ্ছে।

এরই অংশ হিসেবে ত্রাণ তহবিল ও তার চিকিৎসা সংক্রান্ত একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দলীয় সূত্র এ তথ্যকে অসত্য ও গুজব বলে দাবি করছে।

রোববার (২৬ আগস্ট) ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসা সহায়তা নিয়ে বিদেশে গেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কিন্তু কোনো সূত্র বা তথ্য এই খবর ও ছবি নিশ্চিত করেনি।

ছবিটির সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহল থেকে। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ প্রসঙ্গে বিবৃতি দিয়েছেন।

তিনি বলেন, এটা নোংরামির চরম উদাহরণ। যারা এ ধরনের নোংরামি করতে পারে তাদের কোনো সভ্যতায় উল্লেখ করা যায় না। তার মতে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব্যক্তিত্বসম্পন্ন ব্যক্তি। তাকে নিয়ে মিথ্যা গুজব ছড়ানোর আগে সব মহলের ভাবা উচিত।

গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহ্বান জানান শায়রুল কবির।

অন্যদিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বরাত দিয়ে তার ব্যক্তিগত সহকারী কৃষিবিদ মো: ইউনুস আলী বলেন, তিনি এটাকে সম্পূর্ণ গুজব, ভিত্তিহীন ও বানোয়াট বলে আখ্যায়িত করেছেন। তিনি আরও বলেন, একটি চক্র সম্মানহানি ও হে/য় প্রতিপন্ন উদ্দেশ্যে জাল চেক তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *