Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্বামী বিএনপির সমর্থক, তাই তালাক দিলেন আলোচিত সেই রহিমা

স্বামী বিএনপির সমর্থক, তাই তালাক দিলেন আলোচিত সেই রহিমা

সাভারে বিএনপি সমর্থক হওয়ায় স্বামীকে তালাক দিয়েছেন স্ত্রী। অনেকে বলছেন এটা হাস্যকর। আবার কেউ কেউ বলছেন, স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের কারণে ওই নারী কৌশল অবলম্বন করেন। কারণ সাভার মডেল থানায় স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন স্ত্রী। সব মিলিয়ে, মহিলার ভিন্ন উদ্দেশ্য ছিল – এটি পরিষ্কার।

স্বামী ফরহাদ মিয়ার বিরুদ্ধে মারধরের অভিযোগ করতে বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় এসে স্ত্রী রহিমা বেগম (৪৩) মৌখিকভাবে পুলিশকে বলেন, আমার স্বামী বিএনপির সমর্থক, তাই তাকে তালাক দিয়েছি।

রহিমা সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের মো. শাহজাহানের মেয়ে। অভিযুক্ত ফরহাদ মানিকগঞ্জের সিংগাইর থানার খাসিরচর গ্রামের মৃত মোতালেব মিয়ার ছেলে।

রহিমা বেগম নিজেকে আওয়ামী লীগ পরিবারের সন্তান দাবি করে বলেন, আমার স্বামী ফরহাদ বিএনপির মিছিলে যায়। তাই আমি তাকে ডিভোর্স দিয়েছি। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন, তিনি আওয়ামী লীগের হয়ে কাজ করতেন। এ কারণে আমি তাকে তালাক দিয়েছি। আমি তার সঙ্গে সংসার করবো না।

তিনি আরও বলেন, ডিভোর্সের পর ফরহাদ আমাকে অনেক নির্যাতন করছে। আমাকে অনেক মারধর করছে।

জানা গেছে, ২০ বছর আগে তাদের বিয়ে হয়।

সাভার মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শিকদার হারুন অর রশিদ জানান, ঐ নারীর স্বামী বিএনপি করতেন এবং মাদকাসক্ত ছিলেন। মাদকের টাকা না পেয়ে তাকে মারধর করে। এ বিষয়ে তিনি পুলিশ সুপারের কাছে অভিযোগ করতে যান। আজ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *