Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উড়ছে শকুন, যে কোনো সময় মানচিত্রে থাবা দেবে: শামীম ওসমান

উড়ছে শকুন, যে কোনো সময় মানচিত্রে থাবা দেবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান মাঝে মাঝে আলোচনায় উঠে আসেন। তিনি রাজনীতিতে দীর্ঘদিন ধরে নেতৃত্ব দিয়ে আসছেন। মাঝে মাঝেই শামীম ওসমান বিশেষ কিছু কারণে রাজনীতিতে আলোচিত হন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন প্রিয় পাত্র। এবার তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে ভিন্ন কিছু কথা বললেন।

শামীম ওসমান বলেন, ‘আকাশে উড়ছে শকুন। যে কোনো সময় মানচিত্রে থাবা দেবে। রাজনীতি তাদের করা উচিত যারা সত্য বলতে পারে এবং সাংবাদিকতা তাদের করা উচিত যারা সত্য লিখতে পারে। তাই সাংবাদিক ভাইদের বলবো, দেশকে ভালো রাখতে যা যা করা দরকার তা আপনারা লেখেন। শেখ হাসিনার একটাই ইচ্ছা, বাবার স্বপ্ন পূরণ করা। তার ইচ্ছা শি”শুদের জন্য একটি সুন্দর বাংলাদেশ গড়ে তোলা। সেই লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও নবীনবরণ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘যাদের বাবা-মা আছে, তাদের একটা কথাই বলব, আপনারা সবসময় বাবা-মায়ের সঙ্গে ভালো ব্যবহার করবেন। তাদের দোয়া সব সময় রাখবেন। তাহলে আপনি জীবনে অন্যরকম শান্তি অনুভব করবেন। এখানে যারা আছেন তাদের একটা কথাই বলবো, পরীক্ষায় ভালো করো বা না করো; তবে ভালো মানুষ হওয়ার চেষ্টা করবেন। ভালো মানুষ হওয়াটা বেশি জরুরি। দেশে ভালো মানুষের অভাব। ভ”ন্ডামী ও চাটুকারিতায় দেশ ধ্বংস হয়ে গেছে।’

উল্লেখ্য, শামীম ওসমান দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে নিজেকে অন্তর্ভুক্ত রেখেছেন। নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভী রহমানের মধ্য অনেক ঠান্ডা দ্বন্দ্ব বিরাজ করছে। মাঝে মাঝে মেয়র আইভী রহমান শামীম ওসমানের কর্মকান্ড নিয়ে সমালোচনা করে থাকেন। এই বিষয়টি নারায়ণগঞ্জের রাজনীতির মাঠ গরম করে রাখে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *