Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / বাড়ির ছাদ থেকে নেতার লক্ষ লক্ষ টাকার বৃষ্টি, কুড়িয়ে নিতে ছোটাছুটি (ভিডিও)

বাড়ির ছাদ থেকে নেতার লক্ষ লক্ষ টাকার বৃষ্টি, কুড়িয়ে নিতে ছোটাছুটি (ভিডিও)

বিয়ে মানে একটি আনন্দঘন অনুষ্ঠান, আর এই অনুষ্ঠানে নানা জিনিস বা কাপড়-চোপড় দান করে থাকেন অনেকে। আবার অনেক পরিবারের পক্ষ থেকে টাকা পয়সাও দান করা হয় গরীব ও অসহায়দের। তবে এবার একটি ভিন্ন ধরনের ঘটনা ঘটালেন ভারতের এক ধনাঢ্য সাবেক পঞ্চায়েত প্রধান, যেটা রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভাতিজার বিয়ে বলে কথা। এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান বিয়ের অনুষ্ঠানকে আরও জাঁকজমক করতে ছাদ থেকে লাখ লাখ টাকা ছুড়ে দিয়ে ওড়ালেন। সেই টাকা কুড়ানোর জন্য হুড়োহুড়ি চলে।

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের মেহসানা জেলায়। টাকা উড়ানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভা”ইরাল হয়েছে। শুভঙ্কর মিশ্র নামে এক ব্যক্তি টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন। তবে ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, মেহসানা জেলার আগোল গ্রামের প্রাক্তন প্রধান করিম যাদব। করিমের ভাতিজা রাজ্জাকের বিয়ে হয় গত ১৬ ফেব্রুয়ারি। মহাসমারোহে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে করিম মি”ছিল নিয়ে গ্রামে বের হয়। এরপর তিনি ও পরিবারের কয়েকজন সদস্য বাড়ির ছাদে উঠে যান। সেখান থেকে ১০০ ও ৫০০ টাকার নোট ওড়ানো শুরু করেন।

ভিডিওতে দেখা যায়, ছাদ থেকে যখন টাকা পড়তে শুরু করেন, তখন নিচে শত শত মানুষ টাকা সংগ্রহ করতে ছোটাছুটি করছে। এক সময় পদদলিত হয় কয়েকজন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা।

এই ঘটনার ভিডিও বেশ কয়েকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার পর সেটা ভাইরাল হতে শুরু করে। এদিকে বেশ কয়েকজন এই বিষয়টিকে ধনীর আনন্দ বলে মন্তব্য করেছেন। এদিকে বিষয়টি নিয়ে সমালোচনা শুরুও করেছেন অনেকে।

About bisso Jit

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *