Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কানাডায় সড়ক দুর্ঘটনায় আইসিইউতে ছেলে, এই কঠিন সময়ে নতুন তথ্য দিলেন কুমার বিশ্বজিৎ

কানাডায় সড়ক দুর্ঘটনায় আইসিইউতে ছেলে, এই কঠিন সময়ে নতুন তথ্য দিলেন কুমার বিশ্বজিৎ

সম্প্রতি গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত প্রায় সাড়ে ১১ টার দিকে কানাডার টরন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হন বাংলাদেশের অত্যন্ত খ্যাতিমান সঙ্গীশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুরাম। এ ঘটনায় নিবিড়ের সাথে থাকা তিনজনেরই প্রাণহানি ঘটলেও সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান নিবিড়। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে রাখা হয়েছে।

একমাত্র সন্তানের এই কঠিন সময় শুভাকাঙ্ক্ষীদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন গায়ক।ছেলে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়ে গত ১৪ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে কানাডার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাইমা সুলতানা।

কানাডা থেকে কুমার বিশ্বজিৎ জানতে পারেন, আহত একমাত্র ছেলের দ্রুত আরোগ্য কামনা করছেন গায়কের ভক্ত-শ্রোতা-শুভানুধ্যায়ী ও সহকর্মীরা।

এ প্রসঙ্গে তিনি এক সংবাদমাধ্যমকে বলেন, আমার কৃতজ্ঞতা ও ঋণের শেষ নেই। মনে হচ্ছে ৪১ বছরে মানুষকে যে আনন্দ দিয়েই, সেটি সার্থক। আমার ছেলের দুর্ঘটনার খবর পাওয়ার পর যেভাবে সবাই দোয়া-প্রার্থনা করেছেন তাতে আমার মনোবল বেড়েছে। সবার প্রত্যাশা পূরণ হোক। আমি সবার কাছে কৃতজ্ঞ।

তবে এই মুহূর্তে নিবিড়ের শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক ভালো বলেও জানিয়েছেন কুমার বিশ্বজিত। তাঁর দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *