Friday , September 20 2024
Breaking News
Home / International / প্রেমিকের সঙ্গে বোনকে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা ফেলাই কাল হলো ছোট ভাইয়ের

প্রেমিকের সঙ্গে বোনকে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা ফেলাই কাল হলো ছোট ভাইয়ের

প্রেমিকের স’ঙ্গে ‘ঘ’নি’ষ্ঠ’ মু’হূ’র্তে দেখে ফেলেছিল ১২ বছর বয়সী আপন ছোট ভাই। আর এরপরই বিষয়টি বাবা-মা’কে বলে দেয়ার কথা বললেই প্রেমিকের সাহায্যে ছোট ভাইকে দুনিয়া থেকে সরিয়ে দেয় তারই ১৮ বছর বয়সী বোন। ইতিমধ্যেই এ ঘটনায় প্রেমিকসহ তাদের দুজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

১২ ফেব্রুয়ারি বাড়ির কাছে’ শি’শু’টির ‘মৃ’ত”দে’হ পাওয়া যায়। রায়বেরে’লির পুলিশ সুপার অশোক প্রিয়দর্শী বলেন, ছেলেটির বাবা-মা বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন, তাই প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। ছেলেটির বোন পুলিশকে ঠিকঠাক জবাব দিতে পারেনি।

এক মহিলা পুলিশকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করলে মেয়েটি জানায় যে স্থানীয় এক যুবক তাদের বাড়িতে ডাকাতির চেষ্টা করেছিল। কিন্তু টাকা না পেয়ে ভাইয়ের ওপর’ হা’ম’লা চালায় সে। ওই যুবক তার ভাইকে’ ‘হ”ত্যা” করেছে। পরে ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তবে ঘটনার সময় তিনি ওই এলা’কায় ছিলেন না। তার মোবাইল ফোনের অবস্থানও তা প্রমাণ করে। পরে মেয়েটিকে আবারও জিজ্ঞাসাবাদ করা হয়। এবার তিনি বলছেন ভিন্ন কথা। তারপর ঘটনাস্থলের কাছাকাছি সক্রিয় মোবাইল নম্বরগুলি পরীক্ষা করা হয়। আর আসল ঘটনা বেরিয়ে আসে।

পুলিশের একজন তদন্ত কর্মকর্তা বলেন, আমরা দুটি নম্বর শনাক্ত করেছি। দুই নম্বর আরেক যুবক ব্যবহার করে। যুবকটি প্রায়ই এই মেয়েটিকে দেখতে যেতেন। মেয়েটির বাড়িতে তল্লাশি চালিয়ে ঘর থেকে ‘র”ক্ত”মা’খা কা’প’ড়ে মো’ড়া’নো এ’ক’টি ছু’রি’ ও একটি মো’বা’ইল ফোন উদ্ধার করা হয়।

এরপর এ বিষয়ে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে এই অপরাধ শিকার করে নেন ওই কিশোরী। বর্তমানে তারা দুজনের পুলিশের হেফাজতে রয়েছে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *