Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নেত্রী শেখ হাসিনাকে নিয়ে কড়া বার্তা দিলে শামীম ওসমান

নেত্রী শেখ হাসিনাকে নিয়ে কড়া বার্তা দিলে শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের আলোচিত রাজনৈতিক নেতা ও সংসদ সদস্য একেএম শামীম ওসমান রাজনীতিতে একটি ভিন্ন নাম। তিনি মাঝে মাঝে হঠাৎ করে হুংকার দিয়ে উঠেন। তিনি আসন্ন আওয়ামীলীগের সমাবেশ নিয়ে এবার দলের নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, আমরা হঠাৎ করে নেতা হয়ে যাইনি। ছোটবেলা থেকেই যুদ্ধ করতে করতে এ পর্যন্ত এসেছি। যারা হঠাৎ করে নেতা হয়ে যান তারা ভীত হতে পারেন। আমাদের জীবনটা মাথা থেকে পা পর্যন্ত রাজনীতিতে গড়া।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রাইফেলস ক্লাবে ছাত্রলীগের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

একই সঙ্গে তিনি আরও বলেন, সহিং”সতা নিত্যসঙ্গী। পরিবার থেকে শিখেছি কিভাবে ন্যায়ের পথে থেকে ভয় পেতে হয় না। তাই কোনো ভয়ে ভীত হই না। শুধু বয়স হয়েছে আর নেত্রী বলেছেন ধৈর্য্য ধারণ করতে। তাই ধৈর্য ধরেছি। তবে এটা পরিষ্কার যে, কেউ দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করলে এবং দেশবিরোধী ষড়য”ন্ত্র করলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ, নেত্রী শেখ হাসিনার প্রশ্নে তিল পরিমান ছাড় দেব না। সবাই মনে রাখবেন সর্বপ্রথমে নারায়ণগঞ্জ। যে কোনও প্রতিরোধ গড়তে সবার আগে নারায়ণগঞ্জকে রাজপথে পাবেন ও দেখবেন।

তিনি ছাত্রলীগ নেতাদের উদ্দেশে বলেন, আগামী ১৮ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় ওসমানী স্টেডিয়ামে ছাত্রলীগের সমাবেশের ডাক দিয়েছেন। আমরা চাই ওসমানী স্টেডিয়ামে সেদিনের স্মৃতির সেরা সমাবেশ হোক। আমরা দেখতে চাই ছাত্রলীগের নেতারা কী বলেন। অনেকেই বলছেন, কমিটি নেই, কমিটির দরকার নেই। আমি যখন ছাত্রলীগ করেছি তখন কমিটি ছিল না। আমি ছাত্রলীগ নেতাদের বলবো, যাদের সামনে আনবেন সিএস, আরএস, পর্চা দেখে আনবেন।

তিনি তার দলের নেতাকর্মীদের দলের জন্য কাজ করতে বললেন, সেই সাথে তিনি কমিটিতে নতুনদের পদ দিতেও বিবেচনার বিষয়টকে প্রাধাণ্য দিতে বলেছেন। তিনি আরো বলেন পদে হাইব্রিড কাউকে না রাখতে। এদিকে শামীম ওসমান এবং মেয়র আইভি’র মাঝে অনেকটা ঠান্ডা লড়াই চলছে বলে জানা গেছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *