Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজের ফাউন্ডেশন নিয়ে বড় ধরনের সুখবর পেলেন হিরো আলম

নিজের ফাউন্ডেশন নিয়ে বড় ধরনের সুখবর পেলেন হিরো আলম

বর্তমান সময়ে বিনোদন জগৎ ছেড়ে রাজনীতিতে নাম লিখিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি তার কর্মকান্ড দিয়ে একের পর এক আলোচনায় উঠে এসেছেন। এমনকি তিনি বাংলাদেশে দুটি নির্বাচনে অংশ নিয়ে দেশের শীর্ষ নেতাদের আলোচনার পাত্র হয়েছেন। এবার তিনি একটি ফাউন্ডেশন করলেন নিজের নামে।

বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার পর আশরাফুল আলম ওরফে হিরো আলম ঘোষণা দেন, উপহার হিসেবে গাড়ি পাওয়ার পর তা অ্যাম্বুলেন্স হিসেবে ব্যবহার করা হবে। এরপর মানবতার সেবায় তার নামে একটি ফাউন্ডেশন তৈরি করবেন বলে জানান।

ফাউন্ডেশন ঘোষণার পর এটি নিয়ে কাজ শুরু করেন হিরো আলম। খান ডট কম ওভারসিজ লিমিটেডের এমডি কাশেম খান মানবতার সেবায় ওই ফাউন্ডেশনে এক লাখ টাকা দিয়ে সহযোগীতা করেছেন।

মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন হিরো আলম। তিনি বলেন, ‘প্রথমবারের মতো আমার ফাউন্ডেশনে এক লাখ টাকা অনুদান পেয়েছি। দান করেছেন কাশেম খান। আমি তার কাছে কৃতজ্ঞ। যারা আমার পাশে দাঁড়িয়েছেন তাদের অনেক ধন্যবাদ। আমিও সবার পাশে দাঁড়াতে চাই।’

তিনি আরও বলেন, দেশ ও দেশের বাইরের সবাইকে নিয়ে আমার ফাউন্ডেশনে কমিটি করবো। ওই কমিটি দেশের ৬৪টি জেলায় কমিটি করবে। স্বচ্ছ জবাবদিহিতা থাকবে। যাতে কেউ বলতে না পারে গরিব-অসহায়দের টাকা মে”রে খেয়ে ফেলা হয়েছে।

হিরো আলম কিছুদিন আগেও ছিলেন একজন হাসির পাত্র, তবে তিনি সবকিছু উপেক্ষা করে বর্তমান সময়ে আলোচনার পাত্র হয়েছেন। তিনি তার নিজের অবস্থানের কথাও তুলে ধরেছেন বিভিন্ন মাধ্যমে। তবে হিরো আলম এখানেই দমবেন না বলে জানিয়েছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *