Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আমি ফাঁকা আওয়াজ দেই না, কাজগুলো প্রমাণ দেবে: আরিফিন শুভ

আমি ফাঁকা আওয়াজ দেই না, কাজগুলো প্রমাণ দেবে: আরিফিন শুভ

বাংলাদেশের বড় পর্দার বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। তিনি বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। মূলত মডেলিং এর মধ্যে দিয়ে তিনি বিনোদন জগতে যাত্রা শুর করেন। ছুঁয়ে দিলে মন, ঢাকা অ্যাটাক সিনেমায় কাজের মধ্যে দিয়ে তিনি দর্শক মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। সম্প্রতি এই অভিনেতা বঙ্গবন্ধু ও নূর ছবি নিয়ে বেশ কিছু কথা জানালেন।

‘মিশন এক্সট্রিম, বঙ্গবন্ধু ও নূর ছবি তিনটি তিন প্যাটার্নের। পরপর ছবিগুলো রিলিজ হলে দর্শক বুঝবে কতটা ভিন্নতা রেখে কাজ করেছি। আমি ফাঁকা আওয়াজ দেই না। আমার কাজগুলো তার প্রমাণ দেবে। আমি দর্শকদের ভালোবাসার কাঙাল। তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি।’ কথাগুলো বলছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। রবিবার (২৪ অক্টোবর) তার অভিনীত বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘মিশন এক্সট্রিম’-এর ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে নিজের অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলো নিয়ে এমন মন্তব্য করেন জনপ্রিয় এ নায়ক। আরিফিন শুভ বলেন, ‘ঢাকা অ্যাটাক’ এর থিম থেকে ‘মিশন এক্সট্রিম’ নির্মিত হয়েছে কিন্তু এটা পুরোপুরি অন্য প্রেক্ষাপটে। ৩ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেলেই দর্শক বুঝতে পারবেন আমরা কী করেছি। নয় মাস এই সিনেমার জন্য কষ্ট করেছি। দেশের ইতিহাসে যেটা কখনোই হয় নাই সেটা করার চেষ্টা করেছি।

সম্প্রতি রায়হান রাফীর ‘নূর’ সিনেমায় কাজ করেছেন আরিফিন শুভ। তার আরেক ছবি ‘বঙ্গবন্ধু’র শুটিং শেষ হয়নি। জানান, নূর সিনেমায় আর তিনদিনের শুটিং বাকি। এটি পুরোপুরি রোমান্টিক গল্পের সিনেমা। নূর সিনেমায় নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন শুভ। তিনি বলেন, এটি আমার জন্য স্কুলিং। এর মাধ্যমে প্রযোজনার অনেককিছু শিখেছি। ভবিষ্যতে প্রযোজনা করলে তখন এই অভিজ্ঞতা কাজে লাগবে। বঙ্গবন্ধুর বায়োপিক প্রসঙ্গে ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত নায়ক শুভ বলেন, একজন বাংলাদেশি হিসেবে একজন সচেতন নাগরিক হিসেবে জাতির পিতার চরিত্রে অভিনয় করার মতো সুখের আর হতে পারে না। নভেম্বর, ডিসেম্বর জুড়ে বাকি কাজ শেষ হবে। আগামী বছরের প্রথম ছয়মাসের মধ্যে মুক্তি পাবে। ‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে পরিচালনা করেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশসহ তিন মহাদেশের ১১ টি দেশে একযোগে মুক্তি পাবে।

বাংলাদেশের জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবর। এমনকি তাকে বাংলাদেশ গড়ার রুপকার বলা হয়ে থাকে। সম্প্রতি এই নেতার জীবন কাহিনী নিয়ে একটি সিনেমা নির্মিত হয়েছে। এই সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *