Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রেমিক নিয়ে কলেজের সামনে ৪ তরুণীর মারামারি, বেরিয়ে এলো আসল ঘটনা

প্রেমিক নিয়ে কলেজের সামনে ৪ তরুণীর মারামারি, বেরিয়ে এলো আসল ঘটনা

সাম্প্রতিক সময়ে জয়পুরহাট সরকারি কলেজের সম্মুখভাগে অবস্থিত বারোঘাটি পুকুর পাড় নামক স্থানে হঠাৎ করে চারজন তরুণীর মাঝে বেশ কিছু সময় ধরে মা”/রামা’রি করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটি ভাইরাল হয়। এই ঘটনার পর ঘটনাটি নিয়ে বেশ আলোচনা সমালোচনার জন্ম হয়। ঘটনাটি সম্পর্কে প্রাথমিকভাবে জানা যায়, একজন প্রেমিককে নিয়ে তাদের মধ্যে এই অনাকাঙ্খিত ঘটনা ঘটে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীর বর্ণনা: দুই তরুণীর সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। এক তরুণী বান্ধবীসহ এবং আরেক তরুণী বোনসহ এসে বিষয়টি নিয়ে কথা বলার একপর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ১ মিনিট ৩ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, দুই বোরকা-পরা যুবতী দুই শাড়ি-পরা যুবতীকে পিটাতে দেখা যাচ্ছে, চুল ধরে টানা হেচড়া করছে। তাদের লড়াইয়ের দৃশ্য কয়েকজন যুবক তাদের মোবাইল ফোনে রেকর্ড করে। পথচারীরা বাধা দেয় তাদের এই বিষয়টিতে। পরে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

প্রত্যক্ষদর্শী মৃধা, স্বচ্ছ, পিয়াস, হাসান, জিমসহ বেশ কয়েকজন যুবক একই সুরে বলেন, আমরা বিকেলে কলেজের সামনে বারোঘাটি পুকুর পাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল সাড়ে ৫টার দিকে শাড়ি পরা দুই নারী বারোঘাটি পুকুর পাড়ে আসেন, সেখানে দুজন বোরকা পরা যুবতী আগে থেকেই অপেক্ষা করছিল। চার তরুণীই কথা বলছিলেন। কিছুক্ষণ পর তাদের মধ্যে মা”রপিট শুরু হয়। আমরা তাদের মধ্যে একজন তরুণীকে চিনি। তিনি একজন স্নাতক ছাত্রী। জয়পুরহাট সরকারি কলেজের। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, দুই যুবতী এক যুবকের প্রেমে পড়েছেন।

এদিকে ঘটনার একদিন পর রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম চার তরুণীর মধ্যে বারোঘাটি পুকুর পাড়ের মা”রামা’/রির বিষয়ে কিছু তথ্য দেন।

তিনি জানান, এসএসসিতে ফেল করা এক যুবকের সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন পর ওই তরুণীর সঙ্গে সম্পর্ক শেষ হলে ওই যুবক আবারও অন্য এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি হলে দুই তরুণীই একজন করে সঙ্গী নিয়ে এসে শনিবার বিকেলে বারোঘাটি পুকুরপাড়ে মারামারিতে লিপ্ত হয়।

তবে এই ঘটনার বিষয়ে এখন পর্যন্ত থানায় এসে কেউ অভিযোগ দায়ের করেনি। তবে যদি কেউ লিখিত অভিযোগ দিতে আসে, পুলিশের তরফ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সেটা ভাইরাল হয়েছে।

https://youtu.be/C472Q_5wWic?t=19

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *