Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার কারাগারে থেকেই বড় দুঃসংবাদ পেলেন রাখির স্বামী আদিল

এবার কারাগারে থেকেই বড় দুঃসংবাদ পেলেন রাখির স্বামী আদিল

দাম্পত্য জীবনের ৬ মাস না যেতেই স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে সম্প্রতি থানায় মামলা দায়ের করেন বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ইতিমধ্যেই তার করা ‘মা’ম’লা’য় গ্রেপ্তার করা হয়েছে আদিলকে। তবে এ ঘটনার রেশ না কাটতেই এবার আদিলের বিরুদ্ধে নতুন আরেক অভিযোগে মামলা দায়ের করেছেন এক ইরানি তরুণী।

বিচার বিভাগীয় হেফাজতে থাকাকালীনই জামিন অযোগ্য ধারায় আদিলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪১৭, ৪২০,৫০৪ এবং ৫০৬ ধারা অনুসারে আদিলের বিরুদ্ধে নালিশ দিয়েছেন নির্যাতিতা।

ভারতের মহীশূরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আদিল বারবার তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করে বলে ওই তরুণীর অভিযোগ। এমনকি তারা বেশ কয়েকদিন একসাথে ছিলেন। পাঁচ মাস আগে বিয়ের কথা বলার পর আদিল তা প্রত্যাখ্যান করে বলেন, ‘এমন অনেক মেয়ের সঙ্গে আমার সম্পর্ক আছে’। তখন সে তাকে অন্তরঙ্গ ছবি ফাঁস করার হুমকি দিয়ে তার মুখ বন্ধ রাখতে বলে।

এদিকে চলতি বছরের জানুয়ারিতে নিজেকে আদিলের বিবাহিত স্ত্রী বলে দাবি করেন রাখি। রাখি তার সঙ্গে বিয়ের ছবি প্রকাশ্যে এনে বলেছিলেন যে তিনি নিজের ধর্মের পরিবর্তে ইসলাম গ্রহণ করেছেন। তবে নানা কারণে তাদের দাম্পত্য জীবনে দ্বন্দ্ব থামেনি। তাই তার বিরুদ্ধে অভিযোগ করেন রাখি। ওই অভিযোগের ভিত্তিতে গত ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেপ্তার করা হয়।

রাখি বলেন, “আদিল আমাকে প্রতারণা করেছে, তার প্রথম বিয়ের কার্ড, ডিভোর্সের কাগজপত্রসহ সবকিছু আমার হাতে এসেছে”।

আদিল এবং রাখির ২০২২ সালের জানুয়ারিতে দেখা হয়েছিল। তারপর দুজনে একসাথে একটি ব্যবসায়িক অ্যাকাউন্ট খোলেন। পরে ওই বছরের জুনে নতুন গাড়ি কেনার জন্য ওই অ্যাকাউন্ট থেকে দেড় কোটি টাকা তুলে নেন আদিল। কিন্তু তারপরও সেই টাকা রাখিকে ফেরত দেননি তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *