Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে জানা গেল, এক রাতের জন্য ঐশ্বরিয়াকে কত কোটি দিয়েছিলেন পাক রাষ্ট্রপতি

অবশেষে জানা গেল, এক রাতের জন্য ঐশ্বরিয়াকে কত কোটি দিয়েছিলেন পাক রাষ্ট্রপতি

বলিউডের অত্যন্ত খ্যাতিমান ও সাড়া জাগানো অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। শুধু অভিনয়েই নয়, রীতিমতো রূপের জালেও ফেলেছেন কোটি কোটি ভক্তকে। গুণী এই বিশ্বসুন্দরীর সঙ্গে জীবনে একবারের জন্য হলেও সাক্ষাতের স্বপ্ন দেখে থাকেন অনেকেই। একদিক যেমন সংসার সামলাচ্ছেন, তেমনই অন্যদিকে বচ্চন পরিবারের পুত্রবধূ একের পর এক পর্দায় হিট ছবি দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন প্রথম থেকেই।

যদিও এখন পর্দায় তার হাজিরা সেভাবে চোখে পড়ে না।কিন্তু একটা সময় ছিল যখন তিনি একের পর এক শিরোনাম হতেন। তার প্রতিটি পদক্ষেপ ভাইরাল হয়েছিল। যদিও ঐশ্বরিয়া রাই বচ্চনের জীবনে বিতর্কের কমতি নেই। সম্পর্ক থেকে শুরু করে সিনেদুনিয়ার গসিপে বারবার উঠে এসেছে তার নাম।

২০০৮ সালে, বচ্চন কনে এমন একটি ঘটনায় জড়িত ছিল। এমন বেশ কিছু খবরও ছড়িয়ে পড়তে দেখা যায়, যা নিয়ে সর্বত্র হৈচৈ পড়ে যায়। এমনই একটি খবর ছিল তার পাকিস্তান সফর। এক রাতের জন্য ডাক পেয়ে পাকিস্তানে ছুটে যান ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়াকে এক রাতের জন্য কত কোটি টাকা দিয়েছিলেন পাকিস্তানের রাষ্ট্রপতি জানেন?

কইমই-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০০৮ সালে তৎকালিন পাকিস্তানের রাষ্ট্রপতি আসিফ জ়ারদারি তাকে ডেকে পাঠিয়েছিলেন ব্যক্তিগত একটা অনুষ্ঠানের জন্য। তিনি বরাবরই ঐশ্বরিয়ার বড় ভক্ত। এটাই এই আমন্ত্রণের উৎস। তবে বাস্তবে এই খবরের আরেকটি দিক উঠে আসে। এই অনুষ্ঠানে উপস্থিত হতে ঐশ্বরিয়া মোটা অঙ্কের টাকা নেন।

এক রাত পেতে ঐশ্বরিয়াকে দিতে হয়েছে মোট ১০ কোটি টাকা। এরপর থেকেই ঐশ্বরিয়ার জীবনে ঝড় তোলে এই খবর। এই খবর রাতারাতি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ার পাতায়। যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া কখনোই মুখ খোলেননি।

১৯৯৭ সালে ‘ইরুভার’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় আত্মপ্রকাশ করেন ঐশ্বরিয়া। এরপর একে একে বেশকিছু ব্যবসায় সফল সিনেমায় অভিনয় করে সবার নজরে আসেন তিনি। বর্তমানেও অভিনয়ে নিয়মিত রয়েছেন সবার প্রিয় এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *