Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ১২ বছর আগে থেকেই সম্পর্ক, জানা গেল কাকে বিয়ে করছেন ছাত্রলীগের সাবেক নেতা লেখক

১২ বছর আগে থেকেই সম্পর্ক, জানা গেল কাকে বিয়ে করছেন ছাত্রলীগের সাবেক নেতা লেখক

দীর্ঘ ১২ বছর প্রেমের পর অবশেষ ভালোবাসার মানুষের সাথেই ঘর বাঁধছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। বিষয়টি এতদিন সবার অন্তরালে থাকলেও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে লেখকের ব্যক্তিগত এই বিষয়টি প্রকাশ্যে আনেন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি।

ইতিমধ্যেই রাজধানীর ইস্কাটনে তার বাসায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে আশীর্বাদ সম্পন্ন হয়েছে।

জানা গেছে, ‘কনের নাম দীপা বিশ্বাস। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত আছেন।’

লেখক-দীপার বিয়ের বিষয়টি নিশ্চিত করে নিজের স্ট্যাটাসে নিশি লিখেছেন, আধো আলো-ছায়াতে,কিছু ভালোবাসাতে আজ মন ভোলাতে হবে বলো কার? কারও নয়, শুধু যে আমার… সেই থেকে শুরু… প্রথম দর্শনে প্রেম, খানিকটা একতরফা। প্রেমিকাকে ছদ্মনামে ভেবে অবিরাম ছবি আঁকা। ইতিবাচক সাড়ার আশায় মন ঝর্ণার মতো চঞ্চল, কিছুটা দ্বিধান্বিত। সকল ভালোবাসার শুরুটা এমনই। এই পৃথিবীর বুকে এভাবেই বেচে থাকুক সকল ভালোবাসা।

হাতে হাত রেখে কথা দেয়া যত সহজ,বন্ধুর পথ অতিক্রম করে ১২ বছর অপেক্ষার পর বিয়ের পিড়িঁতে বসা টা অত সহজ না। ভালবাসা থেকে একে অপরের জীবন সঙ্গী। ভালবাসার পথ চলা শুরু হয়েছিল এক যুগ আগে… ১২ টি বসন্ত পেরিয়ে প্রণয় হতে যাচ্ছে একটি সফল জুটি’র।

এই দীর্ঘ পথচলা দীর্ঘ থেকে দীর্ঘতর হোক! এভাবেই ভালবাসার সাত জনম পেরিয়ে আপনারা এক সাথে বৃদ্ধ হোন! ভালবাসা পূর্ণতা পাক প্রিয় মানুষদের! আর আমার উড়নচণ্ডী দাদার হাত শক্ত করে ধরে রাখার জন্য তোমাকে ধন্যবাদ দিলেও কম হয়ে যাবে বৌদি। এবার ভালবাসতে বাসতে কাঙাল হয়ে যাও। ভালবাসা সব সময় সুন্দর।

এদিকে জানা গেছে, চলতি মাসের আগামী ১৭ ফেব্রুয়ারি তাদের গায়ে হলুদ হওয়ার কথা রয়েছে। এবং সবকিছু ঠিক থাকলে আগামী ২২ রাজধানী ঢাকার মিরপুরে তাদের বিয়ে হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *