Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দীঘির ৫ মিনিটের ভিডিও ছড়িয়ে পড়লো সোশ্যাল মিডিয়ায়

দীঘির ৫ মিনিটের ভিডিও ছড়িয়ে পড়লো সোশ্যাল মিডিয়ায়

প্রার্থনা ফারদিন দীঘি, বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এবং আলোচিত একজন অভিনেত্রীর নাম এটি। তাকে নিয়ে শুরু থেকে এখন পর্যন্ত আলোচনার শেষ নেই। সিনেমা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন এবং ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ ইতিমধ্যেই ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

এবার শারীরিকভাবে ফিট হয়ে কাজে ফিরেছেন দিঘী। আগের দীঘি ভেঙে নতুন করে গড়ে তুলেছেন তিনি। এবং তাই তিনি তার শরীরের ওজন ৭ কেজি কমিয়েছেন। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সবার সামনে হাজির হয় দিঘি। পরিবর্তিত দীঘি দেখলাম সবাই। আর তাই দীর্ঘদিন পর দিঘীকে এমন রূপে দেখে প্রশংসায় ভাসছে নেট দুনিয়া।

সম্প্রতি জনপ্রিয় সংগীতশিল্পী তানজীব সারওয়ারের নায়িকা হিসেবে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন দীঘি। তানজীব সারওয়ারের গাওয়া ‘ভালো থাকা রাও’ শিরোনামের একটি গানের ভিডিওতে মডেল হিসেবে রোমান্টিক পরিবেশে ক্যামেরাবন্দি হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সংগীতায়োজন করেছেন তানজীব নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জল রহমান। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) পরিচালক উজ্জল রহমান জানান, ফিল্ম ভ্যালি ও এর আশেপাশের বিভিন্ন মনোরম লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফিও করেছেন আসাদ খান।

এ সম্পর্কে নির্মাতা উজ্জল রহমান বলেন, এর আগে দীঘি আউলা ঝাউলা শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন। আমি সেই ভিডিওটি করেছি। গান ও ভিডিও দুটিই জনপ্রিয়তা পায়। আবার দিঘী নিয়ে নতুন কাজ করলাম। এটি একটি খাঁটি রোমান্টিক গান। কাজের জন্য ৭ কেজি ওজন কমিয়েছে দিঘী। আমার বিশ্বাস পরিবর্তিত দীঘি দেখে সবার ভালো লাগবে।’ বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি ও ভিডিও প্রকাশ করা হয়।

প্রসঙ্গত, শিশু শিল্পী হিসেবে বাংলাদেশের সিনেমায় অভিষেক হয় দীঘির। আর সেই সময়েই তিনি বেশ আলোচনা ফেলে দেন মিডিয়া জগতে। করেছেন ছোট বয়সেই বেশ কিছু জনপ্রিয় সিনেমা। আর সেই সব গুলো কুড়িয়েছে মানুষের প্রশংসা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *