Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হিরো আলমকে গাড়ি উপহার দিয়ে এবার দূ:খ প্রকাশ করলেন সেই শিক্ষক

হিরো আলমকে গাড়ি উপহার দিয়ে এবার দূ:খ প্রকাশ করলেন সেই শিক্ষক

আশরাফুল আলম ওরফে হিরো আলম কয়েকদিন আগে শেষ হয়ে যাওয়া উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পর পরাজিত হয়েছেন। এই নির্বাচনে প্রচার কাজের জন্য তাকে একটি মাইক্রোবাস উপহার দিতে চেয়েছিলেন হবিগঞ্জের একজন শিক্ষক। শেষ পর্যন্ত ওই শিক্ষক হিরো আলমকে সংবর্ধনার মাধ্যমে গাড়িতে উপহার হিসেবে দিয়েছেন কিন্তু গাড়ি পরপর নতুন বিপত্তিতে পড়েছেন হিরো আলম। নানা আলোচনা-সমালোচনার মধ্যে মঙ্গলবার হিরো আলমকে সেই গাড়িটি উপহার দিয়েছেন হবিগঞ্জের সেই শিক্ষক।

ওই শিক্ষকের নাম এম মুখলিছুর রহমান। তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজি আবদুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক।

মঙ্গলবার দুপুর ২টার দিকে হিরো আলমকে একটি গাড়ি উপহার দেন শিক্ষক এম মুখলিছুর রহমান। জবাবে তিনি বলেন, আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম যে হিরো আলম নির্বাচনে জিতুক বা না জিতুক পরদিন তাকে আমার গাড়ি উপহার হিসেবে দেব। কিন্তু বিষয়টি নিয়ে কিছু স্বার্থান্বেষী মহল সমালোচনা করেছেন আমার। এতে কিছুটা কষ্ট পেয়েছি আমি।

ওই শিক্ষক আরও বলেন, আমি সিলেটের মানুষের সম্মান ক্ষুন্ন করতে চাইনি। তাই প্রতিশ্রুতি অনুযায়ী হিরো আলমকে সম্মানজনকভাবে গাড়িটি হস্তান্তর করতে পেরে আমি আনন্দিত।

এর আগে দুপুর ২টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে শিক্ষক মুখলিছুর রহমানের বাড়িতে পৌঁছান হিরো আলম। সেখানে খাওয়া-দাওয়া শেষে শিক্ষক তাকে তার ব্যবহৃত ছয় লাখ টাকা মূল্যের নোহা মাইক্রোবাসের গাড়ির চাবি বুঝিয়ে দেন।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুক লাইভে এসে শিক্ষক মুখলিছুর রহমান ঘোষণা করেছিলেন যে, তিনি তার ব্যবহৃত গাড়িটি উপহার হিসেবে দেবেন। তিনি হিরো আলমকে খুব ভালোবাসেন। এরপর তিনি আনুষ্ঠানিকভাবে হিরো আলমের হাতে তার গাড়ির চাবি তুলে দেন এবং গাড়ি নিয়ে হিরো আলম বাড়ি ফেরেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *