Friday , September 20 2024
Breaking News
Home / Sports / তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে প্রাণ গেল জনপ্রিয় সেই গোলরক্ষকের

তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে প্রাণ গেল জনপ্রিয় সেই গোলরক্ষকের

সম্প্রতি গত সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোর প্রায় সাড়ে ৪ টার দিকে তুরস্কের ভয়াবহ ভূমিকম্পের ঘটনায় এখন পর্যন্ত প্রায় ৮ হাজারেরও অধিক মানুষের প্রাণহানি ঘটেছে। এছাড়াও আহত হয়েছেন আরো অনেকেই। তবে এদিকে এবার জানা গেল, ভয়াবহ এই ভূমিকম্পে নিহত হয়েছেন তুরস্ক জাতীয় দলের গোলরক্ষক আহমেত এইয়ুপ তুর্কাসলান ও।

এদিকে তুরস্কে মৃত্যুর মিছিলের মধ্যেই মাঝে মাঝে কিছু জীবিত মানুষকে উদ্ধার করে আনছেন উদ্ধারকর্মীরা। তবে উদ্ধার করে আনাদের মধ্যে মৃতের সংখ্যাই বেশি।

একইভাবে উদ্ধার কাজ চালানোর সময় উদ্ধারকর্মীরা আহমেত এইয়ুপের মৃতদেহ দেখতে পান। আহমেদের মৃত্যু নিশ্চিত করেছে তার ক্লাব ইয়েনি মালায়াতইয়াসপোর।

টুইটারে এক শোক বার্তায় ক্লাবটি লিখেছে, “আমাদের গোলরক্ষক আহমেদ এইয়ুপ তুর্কাসলান – বিধ্বংসী ভূমিকম্পের ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে প্রাণ হারিয়েছেন। তাঁর বিদেহী আত্মা শান্তিতে থাকুক।

তারা আরও লিখেছেন, ‘আমরা তোমাকে কখনই ভুলব না। তুমি আমাদের মধ্যে সবচেয়ে সুন্দর মানুষ।’

২৮ বছর বয়সী তুর্কাসলান ২০২১ সালে তুর্কি দ্বিতীয় বিভাগের ক্লাব ইয়েনি মালায়াতইয়াসপোর যোগ দেন। এর পর তিনি এই ক্লাবের হয়ে ৬টি ম্যাচ খেলেন।

এদিকে তুরস্কের দ্বিতীয় বিভাগের দল চাইকু রিজেসপোর-এ খেলা ইয়ানিক বোলাইজ টুইটারে বলেন, “আহমেত এইয়ুপ তুর্কাসলান ভাই, আমি আপনার মানসিক শান্তি কামনা করছি।” মনে হচ্ছে আমি এখন তাকে ডাগআউটে দেখতে পাচ্ছি। তার পর মনে হচ্ছে সে নেই, সে চলে গেছে।

তুরস্কের অত্যতম গুণী এই খেলোয়াড়ের মৃত্যুর ঘটনায় রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে গোটা ফুটবল অঙ্গনজুড়ে। তাকে হারানোর কথা যেন কল্পনাও করতে পারছে না কেউই।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *