Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভয়ে ছিলাম, হঠাৎ করে একটা ঢেউ আসে, পাশে চেয়ে দেখি বুবলি নেই: মাহফুজ

ভয়ে ছিলাম, হঠাৎ করে একটা ঢেউ আসে, পাশে চেয়ে দেখি বুবলি নেই: মাহফুজ

ঢাকাই সিনেমার বেশ সাড়া জাগানো ও আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। খুবই অল্প সময়ের ক্যারিয়ারে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তে মনে। এদিকে এই মুহূর্তে চয়নিকা চৌধুরীর নির্মিত চলচ্চিত্র ‘প্রহেলিকা’ সিনেমার কাজ নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

যেখানে জুটি বেধেঁছেন দুই দশকের সফল অভিনেতা মাহফুজ আহমেদ ও বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী বুবলি। এখন শুধু দেখার অপেক্ষা এই জনপ্রিয় অভিনেতার সঙ্গে বুবলির রসায়ন কেমন হবে।

এদিকে মাহফুজ আহমেদ দীর্ঘদিন অভিনয় থেকে বিচ্ছিন্ন। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত অভিনেতা মাহফুজ আহমেদ। চলচ্চিত্র প্রযোজনাও করেছেন। কিন্তু দুই দশকের সফল ক্যারিয়ার আর তার মাঝে লুকিয়ে থাকা প্রায় এক দশক। সেই আবরণ ভাঙল ‘প্রহেলিকা’ ছবির মাধ্যমে। শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা ক্লাবে প্রহেলিকা চলচ্চিত্রের মিট প্রেস ইভেন্টে এ কথা বলেন ছবির কলাকুশলীরা।

দীর্ঘদিন অভিনয় থেকে বিচ্ছিন্ন থাকা প্রসঙ্গে মাহফুজ আহমেদ বলেন, অনেকদিন পর আবারও এত ক্যামেরা-সাংবাদিক দেখলাম। তাই না, আমি আজ এখানে অনেক লোককে দেখতে পাচ্ছি যারা আমার ক্যারিয়ারের বিকাশের সময় থেকে সেখানে ছিলেন এবং আজও আছেন। এটা যে কত সুন্দর তা বলে বোঝাতে পারব না। এই মানুষগুলোকে অনেকদিন ধরে মিস করেছি।

তিনি আরও বলেন, অনেক দিন ক্যামেরার বাইরে আছি। আমি সত্যিই নার্ভাস ছিলাম। বুবলী দারুণ নায়িকা। তার সঙ্গে অভিনয়ে দ্বিধা কিছুটা কাজ করেছে। শুধু বুবলি নয়, তুবলি থাকলেও আমার জন্য জড়তা কাজ করতো।কারণ আমি তো সবাইকে নিয়েই ভয়ে ছিলাম। আমার সঙ্গে ছিলেন সেতু আজাদ, রাশেদ মামুন অপু, নাসির উদ্দিন খানের মতো অভিনেতারাও। যারা এখন ওটিটি মাত করছে। আমি ভয় পেয়েছিলাম যে আমি তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব কি না। বুবলীর সঙ্গে প্রথম দৃশ্য করেছি। ছবিটির শুটিংও হয়েছে সেন্টমার্টিনে। আমরা সমুদ্রের একটি পাথরের উপর শুটিং করছিলাম। একের পর এক ডেউ আসছিলো। হঠাৎ করে একটা ঢেউ আসে, চেয়ে দেখি পাশে বুবলি নেই।

হাফুজ আহমেদের সঙ্গে প্রথমবারের মতো কাজ ও চলচ্চিত্র নিয়ে কথা বলতে গিয়ে বুবলী বলেন, মাহফুজ ভাই কামব্যাক করেছেন। কারণ তিনি আমাদের প্রিয় অভিনেতাদের একজন। তার নাটক দেখে অভিনয় শিখেছি। তার সঙ্গে কাজ করাটা আশীর্বাদ ছিল। আমরা একসঙ্গে কাজ করেছি।

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন বুবলী। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক জনপ্রিয় সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *