Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আবারো আলোচনায় রাজীব-মেহজাবীন, জানা গেল বিশেষ কারণ

আবারো আলোচনায় রাজীব-মেহজাবীন, জানা গেল বিশেষ কারণ

বাংলা ধারবাহিক নাটকের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মেহজাবীন চৌধুরী। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হওয়ার মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা করেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত নানা বিষয় নিয়ে মাঝে মধ্যেই বেশ আলোচনায় দেখা যায় তাকে। আর এরই জের ধরে পরিচালক আদনান আল রাজীবের সঙ্গে মেহজাবীনের প্রেম ও বিয়ের গুজব অনেকবারই রটেছে।

তবে এ বিষয়ে নিয়ে দুজনের কেউই কথা বলতে চান না। তবে সম্প্রতি তাদের ফেসবুকে মন্তব্য ও প্রতি–উত্তর, এই ঘটনা যেন প্রেমের গুজবকেই উসকে দিল!

ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’-এর জন্য এখন আলোচনায় মেহজাবীন। পোস্টার থেকেই শুরু হয় এই আলোচনা। মুখে সেলাই দিয়ে ভিন্ন লুকে দেখা গেছে অভিনেত্রীকে। সিরিজে মাওলার সঙ্গে জুটি বেঁধেছেন শ্যামল। গল্পে দেখা যাবে, একসঙ্গে প্রতারণা করেন তারা। কিন্তু এর পেছনে রয়েছে অন্য ঘটনা।

যখন অনেকেই এই সিরিজ নিয়ে আলোচনা করছেন, আদনান আল রাজীবের একটি মন্তব্য মেহজাবীন ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে। গত বছর মেহজাবীনের ছবির নিচে কমেন্ট করেছিলেন আদনান?

সেই পোস্টে একাধিক ছবি পোস্ট করেছেন মেহজাবীন। গত বছর ওই পোস্টে মন্তব্য করেছিলেন আদনান। এরপর তিনি মন্তব্যে মেহজাবীনের প্রশংসা করে ইমোজি ব্যবহার করেন। ওই ইমোজি মানে মেহজাবীনকে দেখে আদনান ‘অজ্ঞান’ হয়ে পড়েছেন।

সে সময় অবশ্য মেহজাবীনের কোনো মন্তব্যের জবাব দেননি। গত বছর একই পোস্টে আদনান মেহজাবীনের প্রশংসা করে লিখেছিলেন, “এগুলো পৃথিবীর বাইরের ছবি।” এবার মেহজাবীন দ্বিধা না করে মন্তব্য করলেন, তুমি এর কী মানে বোঝাচ্ছ, আমি কি একজন ভিন্নগ্রহ থেকে আসা মানুষ? সেখানে অনেক মেহজাবীন ভক্তের প্রশ্ন, আদনান ভাইয়া বলতে চাইছে—আমার ভিনদেশি তারা। কেউ কেউ লিখেছেন, এত দিন পরে চোখ পড়ল, ভাগ্যবান মেহজাবীন, বাহ! ভাই আর ভাবির কমেন্ট ও রিপ্লাই।

২০২১ সালে পোস্ট করা একটি ছবিতে, মেহজাবীনকে আদনান আল রাজীবের বুকে হাত রেখে পটভূমিতে সমুদ্রের সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। আল রাজীবের ভেরিফাইড ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে লেখা, ‘ভালো লাগছে’। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ছবিটি। ফেসবুক গ্রুপে ভক্ত ও সহকর্মীরা তাদের মঙ্গল কামনা করেছেন। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট করেননি তারা।

উল্লেখ্য, ‘তুমি থাকো সিন্ধুপারে’ নামক একটি নাটকে অভিনয়ের মধ্যদিয়ে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেন মেহজাবীন চৌধুরী। এরপর একে একে বেশকিছু জনপ্রিয় ‘নাটক’ উপহার দিয়ে জায়গা করে নেন কোটি ভক্তের মনে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *