Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে জয়া আহসানের পোস্ট, উচ্ছাসিত ভক্তরা

শেষ পর্যন্ত বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে জয়া আহসানের পোস্ট, উচ্ছাসিত ভক্তরা

জয়া আহসান, বাংলাদেশের মিডিয়া জগতের বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় এবং সফল একটি নাম। শুধু বাংলাদেশ নয়, ওপর বাংলাতেও তার জনপ্রিয়তা এখন বেশ ঈর্ষণীয়।তবে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সরব এই অভিনেত্রী।

ফেসবুক-ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে নিয়মিত নিজের ছবি শেয়ার করেন তিনি।

জয়ার বয়স এক ফ্রেমে বাঁধা। তাই নতুন ছবিতে নেটিজেনদের মুগ্ধ করে রাখলেন জয়া। অভিনয় আর সৌন্দর্য দিয়ে দর্শকের হৃদয়ে রাজত্ব করছেন জয়া আহসান।
শনিবার (৪ ফেব্রুয়ারি) জয়া তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। তা নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে। ওই স্ট্যাটাসে তিনি লেখেন, বিয়ের আমন্ত্রণ পেতে তিনি খুবই আগ্রহী। কে বিয়ে করছে!!

জয়ের স্ট্যাটাসটি ১ ঘন্টায় ২,৫০০ টির বেশি প্রতিক্রিয়া পেয়েছে। প্রায় ১৫০০ হাহা প্রতিক্রিয়া ছিল। মন্তব্যের সংখ্যা এক হাজারের কাছাকাছি।

উল্লেখ্য, শুধু অভিনয় জগতেই নয় সমাজ সেবাতেও বেশ এগিয়ে জয়া আহসান। আর সেই কারণে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দ্বিতীয় দফায় জাতিসংঘ উন্নয়ন সংস্থা ইউএনডিপির শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। এ ছাড়াও সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন তিনি পুরোদমে। বাংলাদেশের থেকে কলকাতায় সিনেমা নিয়ে বেশি ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *